বৈষ্ণদেবী দর্শনে সইফ-কন্যা সারা আলি খান, দেখুন ভিডিও

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও শেয়ার করেন সারা

Updated: Oct 11, 2018, 06:04 PM IST
বৈষ্ণদেবী দর্শনে সইফ-কন্যা সারা আলি খান, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাচ্ছে ‘কেদারনাথ’। ডিসেম্বরে মুক্তি পাবে ‘সিম্বা’। ফলে বলিউডে পা রেখেই পর পর দুটি সিনেমা মুক্তি পাবে সইফ-কন্যার। ফলে আগামী ২ মাস সারার জন্য যে বেশ গুরুত্বপূর্ণ তা বলার অপেক্ষা রাখে না। প্রথম সিনেমা মুক্তির আগে তাই এবার নতুন ভিডিও শেয়ার করলেন সারা আলি খান।

আরও পড়ুন : যৌন হেনস্থার অভিযোগ সব 'ফালতু', বলিউড অভিনেতা আসরানির দাবিতে জল্পনা

‘কেদারনাথ’-এর শুটিংয়ের সময়, গল্পের জন্য বৈষ্ণদেবী দর্শনে যান সারা আলি খান। শুটিংয়ের মাঝ পথে মন্দিরে যেতেও দেখা যায় সারাকে। যেখানে গাইডকে তিনি বৈষ্ণদেবী সম্পর্কে গল্প বলতে বলেন তিনি।

আরও পড়ুন : 'ওঁত পেতে একের পর এক শিকার করতেন', জনপ্রিয় গায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ

যেখানে সারাকে গাইড বলেন, কেউ যদি কোনও পাপ করেন, তাহলে মন্দিরে প্রবেশ করতে পারবেন না তিনি। মন্দির দর্শনের পর বাইরে থেকেই তাঁকে ফিরে যেতে হবে বলেও সারাকে জানান তিনি। যা শুনে সারা বলেন, তিনি যদি জীবনে কোনও পাপ করেন, তাহলে বৈষ্ণদেবীর মন্দিরে প্রবেশ করতে পারবেন না তিনি। ‘মাতারানি’ সবকিছু জানেন। তাই ‘পাপী’রা কোনও সময় বৈষ্ণদেবীর মন্দিরের ভিতরে প্রবেশ করতে পারবেন না বলে জানান সইফ-কন্যা।

আরও পড়ুন : মত্ত অবস্থায় অলোকনাথ যেন অন্য মানুষ, মুখ খুললেন রেণুকা

দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

এদিকে শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুরের পর এবার সইফ-কন্যা সারার বলিউড ডেবিউ নিয়ে জোর জল্পনা ছড়াতে শুরু করেছে। ডেবিউ ফিল্মে সারা কেমন অভিনয় করেন, তা নিয়েই এবার শুরু হয়েছে আলোচনা।