Zeenat Aman: স্বামীর আঘাতে চোখে মারাত্মক জখম! ৪০ বছর পর হল অস্ত্রোপচার

মঙ্গলবার তিনি নিজে তাঁর শারিরীক অবস্থার কথা সোশাল মিডিয়াতে জানিয়েছেন। চোখের সমস্য়ার কারণে একটি সার্জারিও করিয়েছেন তিনি, সেই নিয়েই ইন্সটাগ্রামে লিখেছেন অভিনেত্রী। তাঁর এই সার্জারি হয়েছে হিন্দুজা হাসপাতালে। পরিবারের পাশাপাশি তিনি তাঁর ডাক্তার ডঃ সবরী দেশাই এবং হিন্দুজা হাসপাতালকেও ধন্য়বাদ জানিয়েছেন পোস্টের মাধ্যমে।

Updated By: Nov 7, 2023, 05:05 PM IST
Zeenat Aman: স্বামীর আঘাতে চোখে মারাত্মক জখম! ৪০ বছর পর হল অস্ত্রোপচার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে জিনাত আমন (Zeenat Aman) রয়েছেন খবরের শিরনামে। তাঁর পর্দায় ফেরা নিয়ে নানা জল্পনা শুনতে পাওয়া জাচ্ছিল। সম্প্রতি সোশাল মিডিয়াতে সেই খবরে সিলমোহর দিয়েছেন ডিজাইনার মনীষ মালহোত্রা।

তবে এবার তিনি চর্চায় কারণ, মঙ্গলবার তিনি নিজে তাঁর শারিরীক অবস্থার কথা সোশাল মিডিয়াতে জানিয়েছেন। চোখের সমস্য়ার কারণে একটি সার্জারিও করিয়েছেন তিনি, সেই নিয়েই ইন্সটাগ্রামে লিখেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Rashmika Mandanna: রশ্মিকার ডিপফেক ভিডিয়ো আসলে কার? মুখ খুললেন তিনি...

তিনি লিখেছেন, ’২০২৩ এর ১৮ মে আমি ভোগ ইন্ডিয়া(Vogue India)-র জন্য শ্যুট করছিলাম। ১৯ মে আমি ভোরে উঠেই ব্যাগ গুছিয়ে ফেলি। তারপর জাহান এবং কারা আমাকে হিন্দুজা হাসপাতালে নিয়ে যায়। গত ৪০ বছর ধরে আমার সঙ্গে এক হাতি বাস করছিল। এবার সময় তাঁকে নিজের রাস্তা দেখানোর। আমার একটি রোগ আছে যার নাম টসিস (যা আসলে চোখের ওপরের পাতার পেশীকে অক্ষম করে দেয়)- যার ফল স্বরুপ আমার ডান চোখের কাছে একটি মাংস পিন্ড তৈরী হয়েছিল। বছরের পর বছর থাকতে থাকতে তা আমার চোখের পাতা নামিয়ে দিচ্ছিল। তখন আমি যে ট্রিটমেন্ট করাতে পেরেছি তা সবই এই রোগ সারাতে পারেনি। তারপর এই বছরের এপ্রিল মাসে আমি এই সার্জারির ব্যাপারে জানতে পারি যা আমার চোখের পাতা সারিয়ে তুলবে। অসংখ্য পরীক্ষা নিরীক্ষার পর অবশেষে আমি এই সার্জারি করাতে রাজি হয়েছি। ভয়ে আমি কাঁপছিলাম, কিন্তু তারপর জাহান আমার কপালে চুমু দেয় এবং আমাকে ওটি অব্দি যেতে সাহস জোগায়। যদিও সারতে সময় লাগবে, তাও আমি আপনাদের বলবো যে এখন আমি আগের থেকে অনেক ভালো দেখতে পাচ্ছি।’

আরও পড়ুন: Tridha Choudhury: বিয়ের পিঁড়িতে ত্রিধা! পাত্র ইন্ডাস্ট্রিরই কেউ? ‘আশ্রম’ অভিনেত্রী বললেন...

তাঁর এই সার্জারি হয়েছে হিন্দুজা হাসপাতালে। পরিবারের পাশাপাশি তিনি তাঁর ডাক্তার ডঃ সবরী দেশাই এবং হিন্দুজা হাসপাতালকেও ধন্য়বাদ জানিয়েছেন পোস্টের মাধ্যমে।

রিপোর্ট অনুযায়ী তাঁর এই রোগের কারণ হল তাঁর প্রাক্তন স্বামী সঞ্জয় খান তাঁকে এক হোটেল রুমে মেরেছিল। কারণ তিনি তাঁর প্রাক্তন স্বামীকে আরেক স্ত্রী-এর সঙ্গে সময় কাটাতে দেখে ফেলেছিলেন।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zeenat Aman (@thezeenataman)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.