রক্ত থেকে প্লাজমা নিয়ে হবে চিকিৎসা, করোনা রোগীদের জন্য রক্ত দিলেন জোয়া মোরানি

সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই একথা জানিয়েছেন জোয়া।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: May 10, 2020, 03:48 PM IST
রক্ত থেকে প্লাজমা নিয়ে হবে চিকিৎসা, করোনা রোগীদের জন্য রক্ত দিলেন জোয়া মোরানি

নিজস্ব প্রতিবেদন : কথা দিয়েছিলেন, করোনা থেকে সুস্থ হয়ে প্লাজমার মাধ্যমে করোনা রোগীদের চিকিৎসায় সাহায্য করবেন। সেই কথাই রাখলেন বলিউডের প্রযোজক করিম মোরানির মেয়ে তথা অভিনেত্রী জোয়া মোরানি। করোনার চিকিৎসার জন্য রক্ত দিলেন জোয়া। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজেই একথা জানিয়েছেন জোয়া।

সোশ্যাল মিডিয়ায় জোয়া লিখেছেন, ''আজা আমি নাইয়ার হাসপাতালে রক্ত দিয়ে এলাম। যে রক্ত থেকে প্লাজমা সংগ্রহ করে করোনার চিকিৎসা হবে। এটা সুন্দর অভিজ্ঞতা। যে স্বাস্থ্যকর্মীরা আমার রক্ত নিয়েছেন, তাঁরা যথেষ্ঠ সতর্ক ছিল। এজন চিকিৎসকও সেখানে ছিলেন। সমস্ত সরঞ্জাম এক্কেবারেই নিরাপদ ছিল, কোনও সমস্যা হয়নি। যেসমস্ত মানুষ COVID-19-এর কবল থেকে সুস্থ হয়ে উঠছেন, তাঁরাও এটা করতে পারেন মানুষের সুবিধার জন্য। চিকিৎসক জয়ন্তী শান্ত্রী ও রমেশ ওয়াঘমারেকে ধন্যবাদ আমার যত্ন নেওয়ার জন্য। ওনারা আমায় ৫০০ টাকা একটা সার্টিফিকেটও দিয়েছেন।''

আরও পড়ুন-মাদার্স ডে: মা অমৃতা সিং ও দিদা রুখসানা সুলতানার কোলে ছোট্ট সারা, ছবি পোস্ট অভিনেত্রীর

প্রসঙ্গত, গতমাসেই করোনার থাবা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী জোয়া মোরানি। তবে শুধু জোয়া নন, তাঁর বোন সাঁঝ মোরানি, বাবা করিম মোরানিও করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁরা তিনজনেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। 

আরও পড়ুন-মাদার্স ডে ২০২০: মায়েদের সঙ্গে ছবি পোস্ট করলেন প্রসেনজিৎ, ঋতুপর্ণা, রাজ, শুভশ্রীরা

.