করোনার জের, দুবাইতে বন্দি সোনু নিগম

করোনা ভাইরাসের আতঙ্কে এবার দুবাইতে বন্দি সোনু নিগম। দুবাইতেই স্ত্রী এবং ছেলের সঙ্গে ঘরের ভিতর বন্দি বলিউডের জনপ্রিয় গায়ক।

Edited By: জয়িতা বসু | Updated By: Mar 21, 2020, 04:07 PM IST
করোনার জের, দুবাইতে বন্দি সোনু নিগম

নিজস্ব প্রতিবেদন : করোনা ভাইরাসের আতঙ্কে এবার দুবাইতে বন্দি সোনু নিগম। দুবাইতেই স্ত্রী এবং ছেলের সঙ্গে ঘরের ভিতর বন্দি বলিউডের জনপ্রিয় গায়ক।
তিনি জানান, গত ৫ মার্চ পর্যন্ত হিমালয়ের বিভিন্ন জায়গায় ছিলেন। এরপরই করোনার জেরে বাতিল হয়ে যায় তাঁর মুম্বইয়ের কনসার্ট। ফলে দুবাইতে স্ত্রী ও ছেলের কাছেই আপাতত রয়েছেন সোনু। তিনি আরও জানান, নিভান (সোনুর ছেলে)-এর স্কুল বন্ধ। তাই ঘরে থাকাটা খুব একটা অসুবিধার বিষয় নয়। করোনার আতঙ্ক না কাটা পর্যন্ত তিনি দুবাইতেই থাকবেন বলে জানান বলিউডের জনপ্রিয় গায়ক। 
এদিকে লন্ডন থেকে ফেরার কিছুদিনের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন কণিকা কাপুর। ৯মার্চ দেশে ফেরার পর ১১ তারিখ মুম্বই থেকে লখনউতে ফেরেন কণিকা। এরপর ১৮ মার্চ হঠাত অসুস্থ হয়ে পড়েন তিনি। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। লন্ডন থেকে করোনা সংক্রমণ নিয়ে ফেরার পরও কণিকা কেন  তথ্য গোপন করেছেন, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকেই। ফলে কণিকা কাপুরের বিরুদ্ধে সরোজিনি নগর থানায় দায়ের করা হয়েছে এফাইআর।

.