মোদীর সভার যাওয়ার পথে হামলা বিজেপির মিছিলে, কাঠগড়ায় তৃণমূল

নরেন্দ্র মোদীর সভায় যাওয়ার পথে বিজেপির মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার বিকেলে চাঁপদানি থেকে মিছিল করে শ্রীরামপুরে নরেন্দ্র মোদীর সভায় যাচ্ছিলেন বিজেপি সমর্থকরা। তখনই জিটি রোডে শেওড়াফুলি ঘোষ মার্কেট এলাকায় উল্টো দিক থেকে আসা একটি তৃণমূলের মিছিল থেকে বিজেপি কর্মী-সমর্থকদের উপরে হামলা চালানো হয় বলে অভিযোগ। দুপক্ষের সংঘর্ষে মুহূর্তে রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা।

Updated By: Apr 28, 2014, 08:22 AM IST

নরেন্দ্র মোদীর সভায় যাওয়ার পথে বিজেপির মিছিলে হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শনিবার বিকেলে চাঁপদানি থেকে মিছিল করে শ্রীরামপুরে নরেন্দ্র মোদীর সভায় যাচ্ছিলেন বিজেপি সমর্থকরা।

তখনই জিটি রোডে শেওড়াফুলি ঘোষ মার্কেট এলাকায় উল্টো দিক থেকে আসা একটি তৃণমূলের মিছিল থেকে বিজেপি কর্মী-সমর্থকদের উপরে হামলা চালানো হয় বলে অভিযোগ। দুপক্ষের সংঘর্ষে মুহূর্তে রণক্ষেত্র হয়ে ওঠে গোটা এলাকা।

পরিস্থিতি সামাল দিতে পৌছয় কেন্দ্রীয় বাহিনী। মিছিলের একাধিক গাড়ি ভাঙচুর সহ বিজেপি কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। অন্যদিকে তৃণমূলের অভিযোগ, তাদের মিছিলে হামলা চালিয়েছে বিজেপি কর্মী-সমর্থকরা। ঘটনায় আহত হয়েছেন দুপক্ষের বেশ কয়েকজন। তৃণমূল ও বিজেপি দুপক্ষের তরফেই শ্রীরামপুর থানায় অভিযোগ জানানো হয়েছে।

এদিকে, শ্রীরামপুরের নির্বাচনী প্রচারে মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন নরেন্দ্র মোদী। কোথায় গেল মমতার মমতা? মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থীর। মা সারদাকে চিটফান্ড বানালেন কী করে মমতা? প্রশ্ন নরেন্দ্র মোদীর।

মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের কথা কম ভাবেন। বেশি ভাবেন কুর্সির কথা। কোটি টাকার বেশিতে মুখ্যমন্ত্রীর ছবি কে কিনল? তীব্র কটাক্ষ নরেন্দ্র মোদীর। ষোলোই মের পর বাংলাদেশ থেকে অনুপ্রবেশ বন্ধ করে দেবেন। আশ্বাস বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থীর।

সাধারণ মানুষ তাজমহল দেখতে যান। রাহুল গান্ধী যান গরিব দেখতে। সঙ্গে মিডিয়া নিয়ে যান। শ্রীরামপুরের জনসভা থেকে মোদীর তীব্র কটাক্ষ কংগ্রেসের সহ সভাপতিকে।

এদিকে, উত্তর হাওড়ার সালকিয়ায় নরেন্দ্র মোদীকে তীব্র আক্রমণ মমতা বন্দ্যোপাধ্যায়ের। যে সংসার সামলাতে পারে না। সে দেশ কি সামলাবে? কটাক্ষ মুখ্যমন্ত্রীর। পরিকল্পনা করে ভোটের মুখে তৃণমূলের বিরুদ্ধে কুত্সা রটাচ্ছে কংগ্রেস-বিজেপি-সিপিআইএম। অভিযোগ মুখ্যমন্ত্রীর।

.