Covid-19: কলকাতায় দৈনিক আক্রান্ত বাড়তে বাড়তে ১৫০ ছুঁইছুঁই, রাজ্যেও ঊর্ধ্বমুখী

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ৯। 

Updated By: Oct 3, 2021, 12:09 AM IST
Covid-19: কলকাতায় দৈনিক আক্রান্ত বাড়তে বাড়তে ১৫০ ছুঁইছুঁই, রাজ্যেও ঊর্ধ্বমুখী

নিজস্ব প্রতিবেদন: টানা শতাধিক করোনা আক্রান্ত থাকছিল কলকাতায়। তা বাড়তে বাড়তে দেড়শোর কাছে পৌঁছে গেল। শনিবার রাজ্যের দেওয়ার পরিসংখ্যান অনুযায়ী মহানগরে সংক্রামিত হয়েছেন ১৪৯ জন। গোটা রাজ্যে আক্রান্তের সংখ্যা ৭৪৩।          

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, নমুনা পরীক্ষা হয়েছে ৪২ হাজার ২৭ জনের। সংক্রামিত হয়েছেন ৭৬১ জন। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় শতাধিক আক্রান্ত। কলকাতায় সংক্রমিত সংখ্যা ১৪৯। উত্তর ২৪ পরগনায় ১২৪। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৬৪, ৬৭ ও ৫৮। ৫৪ জন আক্রান্ত  নদিয়ায়।

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ৯। এর মধ্যে কলকাতা, উত্তর ২৪ পরগনা ও নদিয়ায় ২ জন করে মারা গিয়েছেন। ১ জনের মৃত্যু হয়েছে হুগলি, দার্জিলিং ও জলপাইগুড়িতে। রাজ্যে সক্রিয় আক্রান্ত ৭ হাজার ৫৮০। সুস্থতার হার ৯৮.৩২%। সুস্থ হয়েছেন ৭৪৩ জন।

সাড়ে ৬ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে এ দিন। ৬ লক্ষ ৪০ হাজার ৮৪৫ জনকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে প্রথম ডোজ পেয়েছেন ৪ লক্ষ ৬০ হাজার ৯২৮ জন। দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ১ লক্ষ ৭৯ হাজার ৯১৭ জনকে। 

 আরও পড়ুন- লক্ষ্মীর ভান্ডারে দু'মাসের টাকা ঢুকবে অ্যাকাউন্টে, পুজোর আগে বড় ঘোষণা Mamata-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.