Covid-19: কলকাতায় টানা তিন দিন সংক্রমণ শতাধিক, রাজ্যে সাড়ে ৫ লক্ষের বেশি টিকাকরণ

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ৭ জনের।

Updated By: Aug 28, 2021, 11:57 PM IST
Covid-19: কলকাতায় টানা তিন দিন সংক্রমণ শতাধিক, রাজ্যে সাড়ে ৫ লক্ষের বেশি টিকাকরণ

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য কমল দৈনিক কোভিড সংক্রমণ (Covid-19)। নামল ৭০০-র নীচে। গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ৬৬১। মৃত ৭। 

শনিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, রাজ্যে আক্রান্ত ৬৬১। টানা তিন দিন পর নামল সাতশোর নীচে। নমুনা পরীক্ষা করা হয়েছে ৪১ হাজার ৪৮ জনের। সংক্রমণের হার ১.৬১ শতাংশ। টানা তিন দিন কলকাতায় কোভিডের দৈনিক সংক্রমণ ১০০-র উপরে। এ দিন আক্রান্ত ১০৯। তার পর উত্তর ২৪ পরগনা। আক্রান্ত ৭৮। ৫২ জন সংক্রামিত দার্জিলিঙে। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৪৫, ৫১ এবং ৪৮।

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ৭ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় ৩ জন করে মৃত্যু হয়েছে। এ দিন কোভিড সেরেছে ৬৮৮ জনের। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৯ হাজার ১০৯। সুস্থতার হার ৯৮.২২ শতাংশ।

এ দিন রাজ্যে টিকাকরণ (Covid Vaccine) হয়েছে সাড়ে ৫ লক্ষের অধিক। ৫ লক্ষ ৫৬ হাজার ৫৭৩ জনকে দেওয়া হয়েছে টিকা। ৩ লক্ষ ৪৩ হাজার ৬৯১ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ২ লক্ষ ১২ হাজার ৮৮২ জন। এ পর্যন্ত রাজ্যে টিকাকরণ হয়েছে ৩ কোটি ৮৬ লক্ষ ১৪ হাজার ৯৭৩ জনের।

আরও পড়ুন- Afghanistan থেকে ভারতীয়দের উদ্ধার না করে সেনা তুলে নিলে? কেন্দ্রকে বিঁধলেন Mamata

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.