Covid-19: রাজ্যের সাতশোর উপরেই দৈনিক সংক্রমণ, কলকাতায় আক্রান্ত শতাধিক

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ১৩। 

Updated By: Sep 25, 2021, 12:11 AM IST
Covid-19: রাজ্যের সাতশোর উপরেই দৈনিক সংক্রমণ, কলকাতায় আক্রান্ত শতাধিক

নিজস্ব প্রতিবেদন: সাতশোর উপরেই কলকাতার দৈনিক কোভিড সংক্রমণ (Covid-19)। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭৪৪। মৃত ১৩। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় সংক্রামিত একশোর উপরেই।

শুক্রবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, নমুনা পরীক্ষা হয়েছে ৪২ হাজার ১১৩ জনের। সংক্রামিত হয়েছেন ৭৪৪ জন। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় আক্রান্ত টানা একশোর উপরেই থাকছে। কলকাতায় সংক্রমিত সংখ্যা ১৩০। উত্তর ২৪ পরগনায় ১২৪। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৫২, ৫১ ও ৫৮। ৫২ জন আক্রান্ত দার্জিলিঙে।      

রাজ্যে করোনায় মৃত (West Bengal Covid Death) ১৩। কলকাতায় মৃত্যু হয়েছে ৩ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ৪ জন। রাজ্যে সক্রিয় আক্রান্ত ৭ হাজার ৬৮৯। সুস্থতার হার ৯৮.৩১%।

৫ লক্ষের কাছাকাছি টিকাকরণ হয়েছে এ দিন। ৪ লক্ষ ৯৪ হাজার ৩৯০ জনকে টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে প্রথম ডোজ পেয়েছেন ৩ লক্ষ ২১ হাজার ৯৭ জন। দ্বিতীয় ডোজ দেওয়া হয়েছে ১ লক্ষ ৭৩ হাজার ২৯৩ জনকে। 

আরও পড়ুন- ভারত সেনা সরালেই Kashmir আর একটা আফগানিস্তান হয়ে উঠবে, ব্রিটেনের সংসদে বললেন সাংসদ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)