Covid-19: কলকাতায় ২০০-র উপরেই আক্রান্ত, বাড়ল মৃতের সংখ্যা

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে (West Bengal Covid Death) ১৪ জনের। 

Updated By: Oct 21, 2021, 11:36 PM IST
Covid-19: কলকাতায় ২০০-র উপরেই আক্রান্ত, বাড়ল মৃতের সংখ্যা

নিজস্ব প্রতিবেদন: পুজো কাটার পরই বাড়ছে রাজ্যের কোভিড সংক্রমণ। আগের দিনের চেয়ে আক্রান্তের সংখ্যা না বাড়লেও তা রয়েছে ৮০০-র উপরেই। কলকাতাতেও সংক্রমিত দু'শোর ঘরে। রাজ্যে মৃতের সংখ্যা ১৪। 

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের (West Bengal Heath Department) পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত ৮৩৩। নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৩ হাজার ১৮ জনের। সংক্রমণ হার ২.৫২ শতাংশ। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ২৩২। আগের দিনের সামান্য কমেছে। উত্তর ২৪ পরগনা আক্রান্ত ১২৮। হাওড়া, হুগলি, দক্ষিণ ২৪ পরগনা ও নদিয়ায় সংক্রামিত হয়েছেন যথাক্রমে ৬০, ৬৬, ৫৬ ও ৪১। 

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে (West Bengal Covid Death) ১৪ জনের। ৭ জন মারা গিয়েছেন উত্তর ২৪ পরগনায়।  কলকাতায় মৃত ৫। নদিয়া ও দক্ষিণ ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ১ জন করে। অর্থাৎ রাজ্যের অধিকাংশ মৃতই দুই জেলায়। কোভিড সেরেছে ৭৭৫ জনের। রাজ্যের সক্রিয় আক্রান্ত ৭,৫৩৫। সুস্থতার হার ৯৮.৩২%।

এ দিন টিকা দেওয়া হয়েছে ৫ লক্ষ ৯২ হাজার ৫০০ জনকে। প্রথম ডোজ পেয়েছেন ৪ লক্ষ ৬৯ হাজার ৫০৩ জন। ১ লক্ষ ২২ হাজার ৯৯৭ জন পেয়েছেন দ্বিতীয় ডোজ।    

আরও পড়ুন-Health News: লো ব্লাড প্রেশারের সমস্যা? হঠাৎ কমে গেলে এই নিয়মগুলি মেনে চলুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)