Covid-19: কলকাতায় বাড়ছে কোভিড, মৃতের সংখ্যা সর্বাধিক নদিয়ায়

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১৩ জনের। 

Updated By: Sep 3, 2021, 12:05 AM IST
Covid-19: কলকাতায় বাড়ছে কোভিড, মৃতের সংখ্যা সর্বাধিক নদিয়ায়

নিজস্ব প্রতিবেদন: কলকাতায় কি ফের মাথাচাড়া দিচ্ছে কোভিড? (Covid-19) গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১২২। শতাধিক সংক্রমিত উত্তর ২৪ পরগনাতেও। মৃতের সংখ্যা বেশি নদিয়ায়। মৃত্যু হয়েছে ৫ জনের। 

বৃহস্পতিবার স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, নমুনা পরীক্ষা করা হয়েছে ৪০ হাজার ২৭০ জনের। আক্রান্ত ৬৯৫। সংক্রমণের হার ১.৭৩%। কলকাতায় দৈনিক সংক্রমণ ১২২। উত্তর ২৪ পরগনায় ১০২ জন আক্রান্ত হয়েছেন। ৪১ জন সংক্রামিত দার্জিলিঙে। হাওড়া, হুগলি ও দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত যথাক্রমে ৫৪, ৪৭ এবং ৩৯। 

২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু (West Bengal Covid Death) হয়েছে ১৩ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় মৃত যথাক্রমে ১ ও ৩। মৃতের সংখ্যা সর্বাধিক নদিয়ায়। মৃত ৫। এ দিন কোভিড থেকে সুস্থ হয়েছেন ৭৪৯ জন। সক্রিয় আক্রান্ত কমে হয়েছে ৮ হাজার ৭৩৪। সুস্থতার হার ৯৮.২৪ শতাংশ।

স্বাস্থ্য দফতরের তথ্য বলছে, বৃহস্পতিবার এ পর্যন্ত ৫ লক্ষ ৭৫ হাজার ৮৮৬ ডোজ টিকা (Covid Vaccine) দেওয়া হয়েছে। ৩ কোটির বেশি মানুষ পেয়েছেন টিকার প্রথম ডোজ।         

আরও পড়ুন- Covid-19: উৎসবে গণ-উদযাপন করতে চাইলে দু'টি ডোজ আবশ্যক, জানাল কেন্দ্র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.