সোমবারের চেয়ে রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, কলকাতায় ফের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০ জনের। 

Updated By: Jul 20, 2021, 10:48 PM IST
সোমবারের চেয়ে রাজ্যে বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ, কলকাতায় ফের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য বাড়ল রাজ্যের দৈনিক কোভিড সংক্রমণ (West Bengal Covid Cases)। মঙ্গলবার আক্রান্ত হয়েছেন ৭৫২ জন। সোমবার সংখ্যাটা ছিল ৬৬৬। কোভিডে মৃত্যু গতকালের চেয়ে ২ জন কমে এ দিন হয়েছে ১০ জন। সোমবার কলকাতায় মৃত্যু ছিল শূন্য। মঙ্গলবার ১ জন মারা গিয়েছে।  

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, মঙ্গলবার সংক্রমিতের সংখ্যা ৭৫২। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৬৬৬ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৫০ হাজার ৭১৩ জনের। সংক্রমণ হার ১.৪৮%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৬০। ৮২ জন আক্রান্ত হয়েছেন উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২৫,২৮ ও ৪৫। দার্জিলিঙে সংক্রমিতের সংখ্যা ৭৯। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১২ হাজার ৫০৯ জন।

গত ২৪ ঘণ্টায় কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০ জনের। ২ জনের মৃত্যু হয়েছে উত্তর ২৪ পরগনায়। হাওড়া ও হুগলিতে মৃতের সংখ্যা যথাক্রমে ১ এবং ২। শনিবার সাড়ে ৩ মাস পর কলকাতায় মৃতের সংখ্যা ছিল শূন্য। গতকালও মৃত্যুহীন দিন ছিল শহরে। এ দিন ১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৯৯২ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৭.৯৯%।

মঙ্গলবার টিকা পেয়েছেন ৩ লক্ষ ২৪ হাজার ২৫৪ জন। ১ লক্ষ ৬০ হাজার ১০৭ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ১ লক্ষ ৬৪ হাজার ১৪৭ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ২ কোটি ৬০ লক্ষ ৪২ হাজার ১১৯ জনের।

আরও পড়ৃুন-সংক্রমণ প্রতিরোধে সক্ষম শিশুরা, আগে প্রাথমিক স্কুল খোলার পক্ষে সওয়াল ICMR-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.