রাজ্যে ৬০০-র নীচে নামল দৈনিক Covid সংক্রমণ, উত্তরের জেলাগুলিতেও কমল আক্রান্ত

সোমবার রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১২ জনের। 

Updated By: Aug 3, 2021, 12:11 AM IST
রাজ্যে ৬০০-র নীচে নামল দৈনিক Covid সংক্রমণ, উত্তরের জেলাগুলিতেও কমল আক্রান্ত

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে আরও কমল দৈনিক সংক্রমণ। ৬০০-র নীচে নামল আক্রান্তের সংখ্যা। রাজ্যে সর্বোচ্চ সংক্রামিত উত্তর ২৪ পরগনায়। সংক্রমণ অনেকটা কমল উত্তরের জেলাগুলিতে। রাজ্য়ে ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১২ জনের। 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, সোমবার সংক্রমিতের সংখ্যা ৫৭৫। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৭০১ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৩৩ হাজার ২১৫ জনের। সংক্রমণ হার ১.৭৩%। কলকাতায় সংক্রমিতের সংখ্যা ৬১। ৮৯ জন আক্রান্ত হয়েছেন উত্তর ২৪ পরগনায়। হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ২৫, ৪০ ও ২৮।  উত্তরের ৩ জেলা- কোচবিহার, দার্জিলিং ও জলপাইগুড়িতে সংক্রমিতের সংখ্যা যথাক্রমে ৩৬, ৪৯ ও ২২। পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরে আক্রান্ত হয়েছেন যথাক্রমে ৩৪ ও ২৪ জন। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১১ হাজার ৮০৩ জন।    

সোমবার রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১২ জনের। কলকাতা ও উত্তর ২৪ পরগনায় প্রাণ হারিয়েছেন যথাক্রমে ১ ও ১ জন। ২ জন মারা গিয়েছে জলপাইগুড়িতে। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৩৪ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১১%।

রাজ্যে এ দিন টিকা দেওয়া হয়েছে ২ লক্ষ ৭১ হাজার ৮৩৫ জনের। ১ লক্ষ ৮৭ হাজার ২৫২ জন নিয়েছেন টিকার প্রথম ডোজ। দ্বিতীয় ডোজ পেয়েছেন ৮৪ হাজার ৫৮৩ জন। এ পর্যন্ত টিকাকরণ হয়েছে ২ কোটি ৯৬ লক্ষ ৮ হাজার ১৯০ জনের।    

আরও পড়ুন- মোদী জমানায় ৪ বছরে বেকারত্বের জ্বালায় আত্মহত্যা বেড়েছে ২৪%, বলছে কেন্দ্রের তথ্যই

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.