Covid-19: রাজ্যে দৈনিক কোভিড আক্রান্ত ৮০০-র নীচেই, শীর্ষে উত্তর ২৪ পরগনা

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০ জনের। 

Updated By: Aug 13, 2021, 12:10 AM IST
Covid-19: রাজ্যে দৈনিক কোভিড আক্রান্ত ৮০০-র নীচেই, শীর্ষে উত্তর ২৪ পরগনা

নিজস্ব প্রতিবেদন: গতকালের চেয়ে সামান্য বাড়ল দৈনিক কোভিড সংক্রমণ। তবে ৮০০-র মধ্যেই রয়েছে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় সংক্রামিত হয়েছে ৭৪৭ জন। মৃত্যু হয়েছে ১০ জনের। 

স্বাস্থ্য দফতরের বুলেটিন (West Bengal Heath Department) অনুযায়ী, বৃহস্পতিবার রাজ্যে সংক্রমিতের সংখ্যা ৭৪৭। গতকাল সংক্রামিত হয়েছিলেন ৭০০ জন। এ দিন নমুনা যাচাই করা হয়েছে ৪৫ হাজার ৪৪৬ জনের। সংক্রমণ হার ১.৬৪%। কলকাতায় সংক্রামিত হয়েছেন ৭৭ জন। শীর্ষে উত্তর ২৪ পরগনা। ওই জেলায় আক্রান্ত হয়েছেন ৮৮ জন। দক্ষিণ ২৪ পরগনায় সংক্রমিতের সংখ্যা ৬৮। হাওড়া ও হুগলির আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৪১ ও ৪৬। দার্জিলিং, কালিম্পং ও জলপাইগুড়ি-  উত্তরের ৩ জেলায় আক্রান্তের সংখ্যা যথাক্রমে ৭৪, ১১ ও ৩১। বর্তমানে রাজ্যে সক্রিয় করোনা আক্রান্ত ১০ হাজার ১২৭ জন।   

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ১ জন। কলকাতায় মৃত্যু শূন্য। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৪৬ জন। ৩ জনের মৃত্যু হয়েছে নদিয়ায়। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৫%। 

রাজ্যে কোভিডে মৃত্যু হয়েছে (COVID Death in West Bengal) ১০ জনের। উত্তর ২৪ পরগনায় মারা গিয়েছেন ২ জন। কলকাতায় মৃতের সংখ্যা ১। গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনামুক্ত (Coronavirus) হয়েছেন ৭৭৩ জন। এখনও পর্যন্ত সুস্থতার হার ৯৮.১৫%। 

এ দিন রাজ্যে ৩ লক্ষের কাছাকাছি টিকাকরণ (Covid Vaccine) হয়েছে। টিকা দেওয়া হয়েছে ২ লক্ষ ৯৯ হাজার ৮৭২ জনকে। 

আরও পড়ুন- টিকা-শংসাপত্রেও ছবি! পছন্দ করি না তাও নিতে হবে, মানুষের স্বাধীনতা কোথায়: Mamata

.