পুলিসকর্মীর অমানবিকতায় প্রাণ হারাল কিশোরী

ফের কর্তব্যরত এক পুলিসকর্মীর অমানবিক রূপ দেখল শহরবাসী।

Updated By: Sep 28, 2012, 05:46 PM IST

ফের কর্তব্যরত এক পুলিসকর্মীর অমানবিক রূপ দেখল শহরবাসী। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ পিকনিক গার্ডেন এলাকায় বাসের ধাক্কায় মৃত্যু হয় বছর দশকের কিশোরী অনিশা সিংয়ের। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দুর্ঘটনার পর ওই বাসেরই মালিকের সঙ্গে বাসের ভেতরে বসেছিলেন তিলজলা থানার অফিসার অসীম দত্ত। তাঁদের অভিযোগ, অফিসারের কাছে সাহায্য চাইতে গেলে প্রথমে তিনি তাঁদের গালাগালি করেন। প্রতিবাদ জানাতে গেলে ঘটনাস্থলে পুলিসবাহিনী এসে লাঠি চালায়।
বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ স্ট্যান্ডে দঁড়ানোর জন্য ব্যাক করার সময় অনিশা সিং নামে দশ বছরের এক কিশোরীকে ধাক্কা মারে ৩৯এ/২ রুটের একটি বেসরকারি বাস। স্থানীয় বাসিন্দারাই জখম অনিশা সিংকে নিয়ে যান চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানে বেড না থাকায় ভর্তি করানো যায়নি অনিশাকে। এরপর আরও কয়েকটি হাসপাতাল ঘুরে অবশেষে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানে চিকিত্‍সকরা অনিশাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দুর্ঘটনার পর ঘটনাস্থলে থাকা তিলজলা থানার অফিসার অসীম দত্তের কাছে সাহায্য চাওয়া হলে, তিনি তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন।
 
এরপর তাঁরা প্রতিবাদ জানানোয় অসীম দত্তের নির্দেশে তিলজলা থানার পুলিস গিয়ে স্থানীয় বাসিন্দাদের উপর লাঠি চালায় বলেও অভিযোগ। এরপরই উত্তেজিত জনতা ওই বাসে ভাঙচুর চালায়।
 

.