Baguihati News: গলায় ইনফেকশন, ১ ঘণ্টার টনসিল অপারেশনের পরই কিশোরীর মৃত্যু!

Baguihati News: অপারেশনের পর চিকিৎসক রোগীর পরিবারকে জানিয়েছিলেন যে, সুস্থ আছে রোগী। অপারেশন সফল হয়েছে। 

Updated By: Jan 29, 2024, 12:51 PM IST
Baguihati News: গলায় ইনফেকশন, ১ ঘণ্টার টনসিল অপারেশনের পরই কিশোরীর মৃত্যু!

সৌমেন ভট্টাচার্য: টনসিল অপারেশন করাতে গিয়ে রোগীর মৃত্যু। বাগুইআটি একটি বেসরকারি নার্সিংহোম-এর বিরুদ্ধে চিকিৎসায় গাফিলতির অভিযোগ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা।

গলা ব্যথা নিয়ে ইএনটি স্পেশালিস্ট ডক্টর রাহুল সরকারকে প্রথমে দেখিয়েছিলেন দমদম ক্যান্টনমেন্ট মাঠকল সুকান্তপল্লীর বাসিন্দা ১৯ বছরের কিশোরী মীনাক্ষী বৈরাগী। চিকিৎসক গলায় ইনফেকশন হয়েছে বলে অবিলম্বে ওটি করার পরামর্শ দেন। সেই মতো ভিআইপি রোডের ধারে একটি বেসরকারি নার্সিংহোমে ২৫ জানুয়ারি ভর্তি করানো হয় ওই কিশোরীকে। সমস্ত রকম পরীক্ষা নিরীক্ষা করার পর চিকিৎসক গতকাল ১টা নাগাদ রোগীর অপারেশন করেন। ২র মধ্যে অপারেশন শেষও হয়ে যায়। চিকিৎসক সেই সময় রোগীর পরিবারকে জানান যে, সুস্থ আছে মীনাক্ষী বৈরাগী। অপারেশন সফল হয়েছে। 

কিন্তু রোগীর পরিবারের অভিযোগ,অপারেশন সফল বললেও তাঁরা যখন রোগীকে দেখতে যান তখন  রোগী বেডে যন্ত্রণায় কাতরাচ্ছিলেন। এরপর রাত ১০টা নাগাদ রোগীকে  আইসিইউতে শিফট করা হয়। তার কিছুক্ষণ বাদেই রোগীর পরিবার জানতে পারেন যে, মৃত্যু হয়েছে কিশোরী মীনাক্ষী বৈরাগী সরকারের । সেই সময় হাসপাতলে কোনও চিকিৎসক ছিলেন না বলেও দাবি রোগীর পরিবারের। এই মৃত্যুর জন্য চিকিৎসায় গাফিলতির অভিযোগ আনেন রোগীর আত্মীয় পরিজনরা। এরপরই এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় বাগুইহাটি এলাকায়।

আরও পড়ুন, Kolkata International Book Fair 2024: ১৭ বছরের গার্হস্থ্য হিংসার যন্ত্রণা ভুলিয়েছে 'ছেলে', আজ মায়ের লেখা বই উদ্বোধন করল চিকু!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.