১০০ টাকা নিয়ে ঝামেলা! চিড়িয়া মোড়ে চালককে পিষে মারল আর একটি বাসের চালক

গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চালককে।     

Updated By: Oct 16, 2020, 10:14 PM IST
১০০ টাকা নিয়ে ঝামেলা! চিড়িয়া মোড়ে চালককে পিষে মারল আর একটি বাসের চালক

নিজস্ব প্রতিবেদন: একশো টাকা নিয়ে বিবাদ। তার জেরে এক বাসচালককে পিষে দিল আর একটি বাসের চালক। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটেছে কাশীপুরের চিড়িয়ামোড়ে। ঘাতক বাসটিকে আটক করেছে পুলিস। গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চালককে।     

ঠিক কী ঘটেছিল? পুলিস সূত্রের খবর, হাওড়া-বারাকপুর রুটের বাস (এস-১২) চালাচ্ছিলেন পূর্ণেন্দু নন্দী। চিড়িয়া মোড়ের কাছে উল্টো দিক থেকে আসা ৭৮ নম্বর রুটের বাসটির সঙ্গে ধাক্কা লাগে। তার জেরে ভেঙে যায় পূর্ণেন্দু নন্দীর বাসের লুকিং গ্লাস। বাস থেকে নেমে ১০০ টাকা ক্ষতিপূরণ চান তিনি। তা নিয়ে শুরু হয় বচসা। অভিযোগ, এরপরই ৭৮ নম্বর রুটের বাসটি চালিয়ে দেন চালক। ঘটনাস্থলে মৃত্যু হয় পূর্ণেন্দু নন্দীর। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে আশেপাশের সিসিটিভি। অভিযুক্ত চালককে গ্রেফতার করেছে পুলিস। তাঁর বাসটি আটক করা হয়েছে।   

৩৯ বছরের পূর্ণেন্দু নন্দীই পরিবারের একমাত্র রোজগেরে সদস্য ছিলেন। বাড়িতে রয়েছেন বৃদ্ধা মা, স্ত্রী ও ৬ বছরের একটি মেয়ে। তাঁর বাড়ি হুগলির রিষড়ায়। ঘটনার পর শোকের ছায়া পরিবারে। কান্নায় ভেঙে পড়েছেন পরিজনরা। একটা প্রশ্ন থেকে যাচ্ছে, মাত্র ১০০ টাকার জন্য প্রাণহানি?

আরও পড়ুন- নিটে ৭২০-তে ৭২০ পেয়ে দেশে প্রথম, ইতিহাস গড়লেন ওডিসার শোয়েব আফতাব