'আরএসএস সুধীর'-এর নির্দেশ মেনে চলছেন রাজ্যপাল, চিঠি তুলে দাবি TMC-র

রাজ্যের আইনশৃঙ্খলা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

Updated By: Oct 16, 2020, 12:05 AM IST
'আরএসএস সুধীর'-এর নির্দেশ মেনে চলছেন রাজ্যপাল, চিঠি তুলে দাবি TMC-র

নিজস্ব প্রতিবেদন: রাজ্যপাল-আরএসএসের আঁতাঁতের অভিযোগ তুলল তৃণমূল। আর ঘাসফুল শিবিরের হাতিয়ার রাজ্যপালেরই একটি টুইট। বলা ভাল, টুইটে থাকা আপাত নিরীহ একটি চিঠি। তার মাথায় ছোট করে লেখা 'আরএসএস সুধীর'। প্রত্যাশিতভাবে এমন বিষয় পেয়ে সুযোগের সদ্ব্যবহার করেছে তৃণমূল। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের অভিযোগ, আরএসএসের নির্দেশ মেনে কাজ করছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

রাজ্যের আইনশৃঙ্খলা প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। মালদহ থেকে আলকায়দা জঙ্গিদের গ্রেফতারির কথা তুলে তিনি টুইট করেছেন,''পশ্চিমবঙ্গ আলকায়দা জঙ্গি ও বেআইনি বোমার স্বর্গরাজ্য হয়ে উঠেছে। অবসরপ্রাপ্ত আইপিএস সুরজিৎকর পুরকায়স্থকে রাজ্যের নিরাপত্তা উপদেষ্টা ও রিনা মিত্রকে মুখ্য উপদেষ্টা করা হলেও এসব ঘটে চলেছে।'' এর সঙ্গে একটি সরকারি চিঠি টুইট করেছেন রাজ্যপাল। সেখানে দেখা যাচ্ছে, জ্বলজ্বল করছে 'আরএসএস সুধীর'। তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় অভিযোগ করেছেন,''স্থানীয় রাজনীতির সঙ্গে নিজেকে জড়িত রাখা উচিত নয় রাজ্যপালের। কিন্তু বিজেপির ইশারায় কাজ করছেন জগদীপ ধনখড়। সরাসরি আরএসএসের কাছ থেকে নির্দেশ নিচ্ছেন।''

গোটা বিষয়ে রাজ্যপাল-রাজ্য সংঘাত নয়া মোড় পেল বলে মত ওয়াকিবহাল মহলের একাংশের। 'আরএসএস সুধীর' অস্ত্রেই রাজ্যপালের সঙ্গে সঙ্ঘের আঁতাঁত তুলে ধরতে চাইছে তৃণমূল। 

আরও পড়ুন- আর কয়েক মাসের মধ্যেই আসছে কোভিড ভ্যাকসিন: স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন