পর্ণশ্রীতে দোতলা বাড়িতে অগ্নিকাণ্ড, অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু শয্যাশায়ী বৃদ্ধা মা ও মেয়ের

দ্বিজেন মুখোপাধ্যায় রোডের দোতলা বাড়ি থেকে হঠাতই বিস্ফোরণের আওয়াজ। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন পাড়ার লোকজন। ততক্ষণে আগুন গ্রাস করে নিয়েছে বাড়ির দোতলা। 

Updated By: Jul 4, 2020, 10:11 PM IST
পর্ণশ্রীতে দোতলা বাড়িতে অগ্নিকাণ্ড, অগ্নিদ্বগ্ধ হয়ে মৃত্যু শয্যাশায়ী বৃদ্ধা মা ও মেয়ের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শর্টসার্কিট থেকে আগুন। আর তাতেই মৃত্যু হল শয্যাশায়ী বৃদ্ধা ও তাঁর মেয়ের। আগুনের লেলিহান শিখায় পুড়ে গিয়েছে প্রায় গোটা বাড়ি। বেহালা পর্ণশ্রীর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তখন বেলা প্রায় সাড়ে ১২টা। দ্বিজেন মুখোপাধ্যায় রোডের দোতলা বাড়ি থেকে হঠাতই বিস্ফোরণের আওয়াজ। সঙ্গে সঙ্গেই ছুটে আসেন পাড়ার লোকজন। ততক্ষণে আগুন গ্রাস করে নিয়েছে বাড়ির দোতলা। 

আরও পড়ুন: কামারহাটিতে গৃহবধূর রহস্যমৃত্যু, শ্বশুড়বাড়ি থেকে উদ্ধার দেহ, আটক মৃতার স্বামী

লেলিহান শিখা পৌঁছে যায় একতলাতেও। দরজা ভেঙে একতলার বাসিন্দাদের উদ্ধার করা হয়। কিন্তু দোতলায় কার্যত ঝলসে যান বৃদ্ধা সোমা মিত্র ও তাঁর মেয়ে কাকলি। বাড়িতে থাকত দুটি পরিবার। দোতলায় মেয়ে ও বোন ছবিরানিকে নিয়ে থাকতেন সোমা মিত্র। আর একতলায় থাকেন ছবিরানির ছেলে হীরক ও তাঁর স্ত্রী মৌসুমী।

আরও পড়ুন: এলাকা দখলের লড়াই, পিটিয়ে খুন তৃণমূল কর্মীকে, উত্তেজনা কুলতুলিতে

দুর্ঘটনার কিছুক্ষণ আগেই বাড়ির বাইরে যান ছবিরানি। আগুন লাগার পরই পুলিস ছাড়াও ঘটনাস্থলে যায় দমকল ও ডিএমজি। বাড়ির সবকটি গ্যাস সিলিন্ডারই অক্ষত রয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্টসার্কিট থেকেই আগুন। 

.