Newtown: 'বাবা-মা আমাকে ক্ষমা করো', ক্যানসার ইনস্টিটিউটের হস্টেলে 'আত্মঘাতী' নার্স

হস্টেলের ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিস।

Updated By: Sep 17, 2021, 04:29 PM IST
Newtown: 'বাবা-মা আমাকে ক্ষমা করো', ক্যানসার ইনস্টিটিউটের হস্টেলে 'আত্মঘাতী' নার্স

নিজস্ব প্রতিবেদন: সুইসাইড নোটে বাবা-মা-র কাছে কী কারণে ক্ষমা চাইলেন ? কেনইবা 'আত্মহত্যা' করলেন? নিউটাউন চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের হস্টেল থেকে উদ্ধার হল নার্সের ঝুলন্ত দেহ। তদন্তে নেমেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম নিতু সিং গিল। বছর আঠাশের ওই তরুণী দিল্লির বাসিন্দা। কয়েক দিন আগে নিউটাউন চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের কাজে যোগ দিয়েছিলেন তিনি। ক্যানসার ইউনিটে কর্মরত ছিলেন। হাসপাতাল লাগোয়া হস্টেলেই থাকতেন। এদিন সকাল থেকে কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না নিতুর। শেষপর্যন্ত রুমে গিয়ে দেখা যায়, দরজা ভেজানো। দরজা খুলতেই ওই নার্সের ঝুলন্ত মৃতদেহ দেখতে পান হস্টেলেরই এক আবাসিক। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন: Health Department: কোভিড মোকাবিলায় বেড বাড়ানোর নির্দেশ, কাজ শেষ করতে হবে দ্রুত

কীভাবে মৃত্যু? সহকর্মীদের দাবি, কাজে যোগ দেওয়ার পর থেকে মানসিক অবসাদে ভুগতেন নিতু। ইদানিং হাসপাতালে কারও সঙ্গে বিশেষ কথাবার্তাও বলছিলেন না তিনি। পুলিস সূত্রে খবর, হস্টেল ঘরে একটি সুইসাইট নোট পাওয়া গিয়েছে। সেই সুইসাইড নোটে আবার লেখা ছিল, 'বাবা-মা আমাকে ক্ষমা করো'। আত্মহত্যা করার কারণেই কি ক্ষমা চাইলেন? উত্তর খুঁজছেন তদন্তকারীরা। দিল্লিতে মৃতার পরিবারের সঙ্গে ইতিমধ্যেই যোগাযোগ করা হয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)