Jadavpur: ধারালো অস্ত্র দেখিয়ে লুঠ টাকা, গয়না; যাদবপুর থানায় বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের আক্রান্তের

গভীর রাত পর্যন্ত আড্ডা চলার পরে ভোরে বাথরুমে যান আর্য চক্রবর্তী। এরপরই ফিরে এসে দেখেন, তাঁর মোবাইলটি পুরনো জায়গা থেকে সরে অন্য জায়গায় রয়েছে। সন্দেহ হওয়ায় মোবাইলটি ঘেঁটে তিনি দেখতে পান, তাঁর মোবাইল ফোন থেকে 'গুগল পে' ব্যবহার করে পাঁচ হাজার টাকা ট্রান্সফার করে নিয়েছে ওই বন্ধু।

Updated By: Jun 30, 2022, 08:29 AM IST
Jadavpur: ধারালো অস্ত্র দেখিয়ে লুঠ টাকা, গয়না; যাদবপুর থানায় বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের আক্রান্তের
নিজস্ব চিত্র

রণয় তেওয়ারি: ধারালো অস্ত্র দেখিয়ে নগদ টাকা, সোনার আংটি লুঠ। যাদবপুর থানায় বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের আক্রান্তের।

স্কুল জীবনের বন্ধু এবং একসঙ্গে প্রচুর ভালো সময় কাটিয়েছিলেন অভিযুক্ত এবং আক্রান্ত আর্য শেখর চক্রবর্তী। সেই সূত্রে আর্য শেখর চক্রবর্তীর বাড়িতেও অবাধ যাতায়াত ছিল অভিযুক্তের। সেই বন্ধুই ধারালো অস্ত্র দেখিয়ে নগদ টাকা, সোনার আংটি সহ দুটি ঘড়ি লুঠ করে পালিয়েছে বলে অভিযোগ করেছেন আর্য শেখর চক্রবর্তী। এই অভিযোগ জানিয়ে যাদবপুর থানারও দ্বারস্থ হয়েছেন তিনি।

যাদবপুর থানা এলাকার বাসিন্দা আর্য শেখর চক্রবর্তী নিজেকে স্পোর্টস সাংবাদিক হিসেবেই পরিচয় দিয়েছেন পুলিসের কাছে। লিখিত অভিযোগে তিনি জানিয়েছেন, গত সোমবার রাত ৮টা নাগাদ তাঁর বাড়িতে আসেন ওই বন্ধু। সেদিন একসঙ্গে সিনেমা দেখা এবং রাতে খাওয়া দাওয়া করেন তাঁরা।

গভীর রাত পর্যন্ত আড্ডা চলার পরে রাত সাড়ে ৩টে থেকে ৪টের মধ্যে বাথরুমে যান আর্য চক্রবর্তী। এরপরই ফিরে এসে তিনি দেখেন, তাঁর মোবাইলটি পুরনো জায়গা থেকে সরে অন্য জায়গায় রয়েছে। সন্দেহ হওয়ায় মোবাইলটি ঘেঁটে তিনি দেখতে পান, তাঁর মোবাইল ফোন থেকে 'গুগল পে' ব্যবহার করে পাঁচ হাজার টাকা ট্রান্সফার করে নিয়েছে ওই বন্ধু।

আরও পড়ুন: Anis Khan Death Case: CBI তদন্তের দাবিতে হাইকোর্টের ডিভিশন বেঞ্চে আনিসের পরিবার

তিনি আরও জানিয়েছেন, রাতের খাবার অর্ডার করার সময়ে একইভাবে টাকা দেন তিনি। তাঁর দাবি তখনই তাঁর পাসওয়ার্ড দেখে ফেলেন ওই বন্ধু।

এরপরই এর প্রতিবাদ জানান আর্য শেখর চক্রবর্তী। তাঁর অভিযোগ, প্রতিবাদ জানাতেই ওই বন্ধু পকেট থেকে একটি ধারালো অস্ত্র বের করে সেটি দিয়ে ভয়ে দেখাতে শুরু করে। তাঁর কাছে থাকা, নগদ ৩০ হাজার টাকা, দুটি ঘড়ি এবং একটি সোনার আংটি লুঠ করে পালায় বলেও অভিযোগ।

আর্য শেখর চক্রবর্তীর দাবি, সেই সময়ে বাড়িতে তাঁর মা এবং বয়স্ক ঠাকুমা থাকায় তিনি কিছুই করতে পারেননি। বুধবার রাতে ওই বন্ধুর বিরুদ্ধে যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন তিনি।

আর্য শেখর চক্রবর্তী বলেন, "আমার স্কুল লাইফের বন্ধু, ভাবতেই পারছিনা সে এমনটা করতে পারে।" তবে তাঁর যথাযথ শাস্তি হোক এমনটাই চাইছেন, বলেও জানান আর্য শেখর চক্রবর্তী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.