WB Panchayat Election 2023: বুথের বাইরে পুলিসকর্মীকে গণপিটুনি! ভাইরাল ভিডিয়ো

পঞ্চায়েত ভোটে ডিউটি করতে গিয়ে আক্রান্ত কলকাতা পুলিসের এক কনস্টেবল। কোনওমতে পালিয়ে বাঁচলেন আরও একজন। 

Updated By: Jul 10, 2023, 11:27 PM IST
WB Panchayat Election 2023: বুথের বাইরে পুলিসকর্মীকে গণপিটুনি! ভাইরাল ভিডিয়ো

রণয় তেওয়ারি: বুথের বাইরে রীতিমতো গণপিটুনি! পঞ্চায়েত ভোটে ডিউটি করতে গিয়ে আক্রান্ত কলকাতা পুলিসের এক কনস্টেবল। কোনওমতে পালিয়ে বাঁচলেন আরও একজন। ভাইরাল ভিডিয়ো। ঘটনাস্থল, নদিয়ার গাংনাপুর।

আরও পড়ুন: WB Panchayat Election 2023: পঞ্চায়েত ভোট নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট তলব হাইকোর্টের

পুলিস সূত্রে খবর, আক্রান্ত কনস্টেবলের নাম রাজু দাস। বাড়ি, উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। আগে আলিপুর বডিগার্ড লাইনে কর্মরত ছিলেন তিনি। পরে বদলি করা হয় কলকাতা পুলিসের ষষ্ঠ ব্যাটেলিয়নে।

৮ জুলাই ছিল পঞ্চায়েত ভোট। সেদিন নদিয়া গাংনাপুরে ডিউটি করতে গিয়েছিলেন রাজু। ভাইরাল ভিডিয়ো-তে দেখা যাচ্ছে, বুথের বাইরে লাঠি দিয়ে ওই পুলিসকর্মীকে বেধড়ক মারধর করছেন একদল মানুষ। 

অভিযোগ, স্রেফ রাজু নন, কলকাতা পুলিসের আরও এক কনস্টেবলকেও টার্গেট করেছিলেন হামলাকারীরা। বিপদ বুঝে একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।  হাত, মাথা-সহ শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে রাজু। কলকাতা একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। শারীরিক অবস্থা আশঙ্কাজনক। 

আরও পড়ুন: WB Panchayat Election 2023: ব্যালটে প্রিসাইডিং অফিসারের সই বাধ্যতামূলক, গণনা নিয়ে একগুচ্ছ নির্দেশিকা কমিশনের

কেন এই হামলা? প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই বুথে নাকি ছাপ্পা ভোট দিচ্ছিলেন তৃণমূলকর্মীরা! সিপিএম কর্মী এসে জানতে চান, কেন ছাপ্পাভোট চলছে? তারপরই আক্রান্ত হন কলকাতা পুলিসের ওই কনস্টেবল। গ্রেফতার করা হয় ৯ জনকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.