Chingrihata Accident: ফের চিংড়িঘাটায় দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গার্ড রেলে ধাক্কা বেসরকারি বাসের

দুর্ঘটনাগ্রস্থ বাসটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে দুর্ঘটনা খতিয়ে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস। গত বছর ডিসেম্বরেও দুর্ঘটনা ঘটে চিংরিহাটায়। স্রেফ গাড়িতেই নয়, বেশ কয়েকজন পথচারীকেও ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি।

Updated By: Apr 7, 2023, 08:57 AM IST
Chingrihata Accident: ফের চিংড়িঘাটায় দুর্ঘটনা, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গার্ড রেলে ধাক্কা বেসরকারি বাসের
নিজস্ব চিত্র

অয়ন ঘোষাল: ভোর চারটে কুড়ি মিনিটে চিংড়িঘাটায় দুর্ঘটনা। মেট্রোপলিটন থেকে চিংড়িঘাটার দিকে যাচ্ছিল বেসরকারি বাস। চিংড়িঘাটায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গার্ড রেল ভেঙে বিপরীত দিকের লেনে চলে য়ায়। বিপরীত লেনের রাস্তার পাশে থাকা একটি দোকান গুঁড়িয়ে যায়। ঘটনাস্থলে পৌছায় বিধাননগর দক্ষিণ থানার পুলিস। বাসের চালক ও খালাসিকে আহত অবস্থায় পুলিস উদ্ধার করে এসএসকেএম ট্রমা কেয়ারে পাঠায় তাঁরা। তাদের অবস্থা আপাতত স্থিতিশীল বলে জানা গিয়েছে। দুরঘতনাত পরে বাসটি তুবড়ে গিয়েছে। যাত্রীদের মধ্যে থাকা একাধিক আইটি কর্মীকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়েছে। কেন নিয়ন্ত্রণ হারাল বাস, চালক একটু সুস্থ হলে জিজ্ঞাসাবাদ করে জানতে চাওয়া হবে।

দুর্ঘটনাগ্রস্থ বাসটিকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। কী কারণে দুর্ঘটনা খতিয়ে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিস।

আরও পড়ুন: প্রবল শুষ্ক গরমের সতর্কবার্তা, রাজ্যে চলবে তাপপ্রবাহ! হতে পারে হিট স্ট্রোক...

গত বছর ডিসেম্বরেও দুর্ঘটনা ঘটে চিংরিহাটায়। স্রেফ গাড়িতেই নয়, বেশ কয়েকজন পথচারীকেও ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি। গুরুতর আহত সিভিক ভলান্টিয়ার-সহ ৭ জন। সেই তালিকায় ছিলেন বছর সাতচল্লিশের খুকু গায়েনও। তাঁকে ভর্তি করা হয়েছিল চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষপর্যন্ত আর বাঁচানো যায়নি! মৃত্যু হয় ওই মহিলার।

আরও পড়ুন: Governor CV Ananda Bose: হনুমান জয়ন্তীতে পথে রাজ্যপাল, দিলেন সম্প্রীতির বার্তা

সেই দিন দুপুরে নিক্কোপার্কের দিকে বাইপাসের দিকে যাচ্ছিল লাল রঙয়ের একটি প্রাইভেট গাড়ি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গাড়িটির গতি যথেষ্ট বেশি ছিল। চিংড়িঘাটার ক্রসিংয়ের কাছে নিয়ন্ত্রণ হারান চালক। এরপর বেশ কয়েকটি গাড়ি, এমনকী পথচারীদের সজোরে ধাক্কা মারে ওই গাড়িটি। গ্রেফতার করা হয় ঘাতক গাড়ির চালককে।

চিংড়িঘাটায় দুর্ঘটনা যাঁরা আহত হন, তাঁদেরকে এসএসকেএম-সহ শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। গুরুতর আহত ২ জনকে ১ লক্ষ টাকা ও বাকি ৫ জন ৫০ হাজার টাকা করে আর্থিক সাহায্য করার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.