আবেশ যদি দুর্ঘটনাতেই জখম হয়, তাহলে তা বন্ধুরা সামনা-সামনি বলছে না কেন?

জট কাটাতে পারছে না সিসিটিভির ফুটেজ। কিন্তু এই সিসিটিভির ছবি জোর প্রশ্ন তুলছে আবেশের বন্ধুদের ভূমিকা নিয়ে। পড়ে গিয়েই যদি আবেশ জখম হয় এবং তাঁর মৃত্যু হয়। তাহলে কেন সামনে এসে সে কথা বলছে না বন্ধুরা। কিসের জন্য সেদিকের কথা লুকাচ্ছে তারা?

Updated By: Jul 30, 2016, 06:18 PM IST
আবেশ যদি দুর্ঘটনাতেই জখম হয়, তাহলে তা বন্ধুরা সামনা-সামনি বলছে না কেন?

ওয়েব ডেস্ক: জট কাটাতে পারছে না সিসিটিভির ফুটেজ। কিন্তু এই সিসিটিভির ছবি জোর প্রশ্ন তুলছে আবেশের বন্ধুদের ভূমিকা নিয়ে। পড়ে গিয়েই যদি আবেশ জখম হয় এবং তাঁর মৃত্যু হয়। তাহলে কেন সামনে এসে সে কথা বলছে না বন্ধুরা। কিসের জন্য সেদিকের কথা লুকাচ্ছে তারা?

শুধু এই বন্ধুই নয়, আবেশের সঙ্গে সে দিনের পার্টিতে যারা ছিল তারা সকলেই বলছে, আমি কিছুই দেখিনি। যদিও ঘটনার দিনের ছবি বলছে পুরো উল্টো কথা। এক আধ জন নয় কমপক্ষে চার-থেকে পাঁচ জন তখন ছিল আবেশের সঙ্গে। ছবিতে সব সময়ই আবেশের হাতে বোতল দেখা গিয়েছে। বোতলের কাচ হাতে ফুটে তাঁর মৃত্যু হয়। কিন্তু কী বলছে বন্ধুরা?

ফুটেজ বলছে, পড়ে যাওয়ার পর উঠে এসে বন্ধুদের ঝটকা মেরে সরিয়ে দেয় আবেশ। বন্ধু অবশ্য বলছে আবেশ চোট পেয়ে রীতিমতো নির্জীব হয়ে পড়েছিল। শনিবারও বন্ধুদের একপ্রস্থ জেরা করে পুলিস। তার পরেও থেকে যাচ্ছে অনেক প্রশ্ন। আবেশ যদি দুর্ঘটনাতেই জখম হয়, তাহলে তা সামনাসামনি বন্ধুরা বলছে না কেন? তাহলে কী সত্যিই লোকানোর মতো কিছু হয়েছিল?

.