Abhishek Banerjee: বেঙ্গালুরুতে বিরোধীদের জোট বৈঠকে এবার মমতার সঙ্গী অভিষেকও

বছর ঘুরলেই লোকসভা ভোট। পটনার পর এবার বেঙ্গালুরু। চলতি মাসেই ফের বৈঠকে বসছে বিরোধী দলগুলি।  

Updated By: Jul 14, 2023, 08:31 PM IST
Abhishek Banerjee: বেঙ্গালুরুতে বিরোধীদের জোট বৈঠকে এবার মমতার সঙ্গী অভিষেকও

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর ঘুরলেই লোকসভা। চলতি মাসেই ফের বৈঠকে বসতে চলেছে বিরোধী দলগুলি। এবার আর মমতা একা নন, বেঙ্গালুরুতে সেই বৈঠকে যোগ দেবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন: Abhishek Banerjee: নন্দীগ্রামে 'আক্রান্ত' তৃণমূল, 'বিচারব্যবস্থার একাংশ'কে নিশানা অভিষেকের...

নজরে ২০২৪। লোকসভা ভোটে এবার বিজেপির বিরুদ্ধে জোট বাঁধছে বিরোধীরা। কীভাবে? ২৩ জুন নীতীশ কুমারের আয়োজনে পটনায় বৈঠকে বসেছিল ১৭টি দল। একমঞ্চে দেখা গিয়েছিল সীতারাম ইয়েচুরি, রাহুল গান্ধী ও মমতা বন্দ্যোপাধ্যায়কে।

বৈঠক শেষে সাংবাদিক সম্মেলনে মমতা বলেছিলেন, 'এই জন্যই পটনায় মিটিং করতে বলেছিলাম, কারণ পটনা থেকে যা শুরু হয়, তা একটি আন্দোলনের রূপ নেয়। বৈঠক ভালো হয়েছে। আমরা ঐক্যবদ্ধ। আমার একসঙ্গে লড়ব। আমাদের বিরোধী বলবেন না। আমরাও এই দেশের নাগরিক। আমরাও দেশপ্রেমিক'। শুধু তাই নয়, নিশানা করেছিলেন রাজভবনকেও।

ফের বৈঠক বসছে বিরোধীরা। কবে? ১৭ ও ১৯ জুলাই বৈঠকে হবে বেঙ্গালুরুতে। সেই বৈঠকেই মমতার বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেঙ্গালুরু যাচ্ছেন অভিষেকও।

এর আগে, এপ্রিলে কলকাতায় এসে মমতার সঙ্গে বৈঠক করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সঙ্গে ছিলেন উপমুখ্যমন্ত্রী তেজস্বী যাদবও। এরপর নবান্নে আসেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

আরও পড়ুন: Chandrayaan-3 | Kolkata Police: 'চাঁদেই যদি যেতে হয়...'! কলকাতা পুলিসের রসবোধে মুগ্ধ নেটপাড়া

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.