Abhishek Banerjee: ধরনা মঞ্চে মুখ্যমন্ত্রীর পাশে অভিষেক

'ইচ্ছা করে মানুষকে প্রতারিত করে ভাতে মারতে চাইছে, তাঁর বিরুদ্ধে আগামিদিনে বাংলা কিন্তু গর্জে উঠবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে'।

Updated By: Mar 29, 2023, 07:01 PM IST
Abhishek Banerjee: ধরনা মঞ্চে মুখ্যমন্ত্রীর পাশে অভিষেক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুখ্যমন্ত্রী ধরনা মঞ্চে অভিষেক। কেন্দ্রকে তাঁর হুঁশিয়ারি, 'ইচ্ছা করে মানুষকে প্রতারিত করে ভাতে মারতে চাইছে, তাঁর বিরুদ্ধে আগামিদিনে বাংলা কিন্তু গর্জে উঠবে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে'।

বকেয়া ডিএ নিয়ে আন্দোলনে নেমেছেন সরকারি কর্মচারীদের একাংশ। অনশন কর্মসূচি আপাতত স্থগিত। ধর্মতলায় ধরনা চলছে এখনও।  'কোথা থেকে এত টাকা পাব'? মেদিনীপুরের এক জনসভায় কেন্দ্রকে নিশানা করেছিলেন মুখ্যমন্ত্রী। তাঁর অভিযোগ, 'কেন্দ্র টাকা দিচ্ছে না, বঞ্চনা করছে। জিএসটির জন্য কেন্দ্র টাকা পাচ্ছে। কিন্তু জিএসটি বাবদ রাজ্যের টাকা দিচ্ছে না'। এবার মুখ্যমন্ত্রী নিজেই ধরনায় বসলেন। 

আরও পড়ুন: Abbhishek Banerjee: 'সুরাত কোর্টের রায়কে হাতিয়ার করে আমরা কোর্টে যাব'

আজ বুধবার থেকে শুরু হল, চলবে আগামীকাল পর্যন্ত। কলকাতায় আম্বেদকরের মূর্তিতে পাদদেশে ২ দিন ধরনা কর্মসূচিতে মুখ্যমন্ত্রী। ধর্মতলায় ছাত্র-যুবদের সমাবেশ ততক্ষণে শেষ। এদিন সন্ধ্যায় মুখ্যমন্ত্রী ধরনা মঞ্চে হাজির হন অভিষেক। 

মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়ে দাঁড়িয়ে অভিষেক বলেন, 'একশো দিনের কাজ, বাংলার আবাস যোজনা সব টাকা বন্ধ করে দিয়েছে। শুধুমাত্র একশো দিনের কাজে ৭ হাজার কোটি টাকা কেন্দ্রে দেওয়া এখনও বাকি রয়েছে। ভারতের কোনও রাজ্যে নেই, যেখানে একশোর দিনের টাকা বন্ধ। শুধু বাংলার টাকা, যেহেতু নির্বাচনে জিতে পারেননি, সেকারণে টাকা আটকে রেখেছে'। সঙ্গে প্রশ্ন,'বাংলার ১৫১ টি কেন্দ্র দল পাঠিয়েছে। অন্য় রাজ্য়ে কতগুলি দল গিয়েছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.