Abhishek Banerjee: চোখে সংক্রমণে হাসপাতালে অভিষেক, ইন্ডোরে উদ্বিগ্ন মমতা!

"চিকিৎসক অভিষেককে বিশ্রাম নিতে বলেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ বলার মতো অবস্থায় নেই। তিনি নিজেও এ জন্য দুঃখিত।" 

Updated By: Nov 23, 2023, 05:53 PM IST
Abhishek Banerjee: চোখে সংক্রমণে হাসপাতালে অভিষেক, ইন্ডোরে উদ্বিগ্ন মমতা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিনি-ই ছিলেন নেতাজি ইন্ডোরে আজকের বৈঠকের মূল আয়োজক। অথচ তিনি-ই এদিন উপস্থিত থাকতে পারেননি মেগা বৈঠকে। চোখে নতুন করে সংক্রমণ হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের। আর সেই কারণেই এদিন বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে যান অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। অভিষেকের হাসপাতালে যাওয়ার কথা এদিন বৈঠকেও জানান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। উদ্বেগ প্রকাশ করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের চোখের সমস্যা নিয়ে। অভিষেকের চিকিৎসক শ্যামাশিষ বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে ২ চক্ষুরোগ বিশেষজ্ঞ বিকাশ ভট্টাচার্য এবং অসীম কুন্দর পরীক্ষা করেন তাঁকে। তারপর তিনি ফিরে আসেন।

নেতাজি ইন্ডোরে তৃণমূলের মেগা বৈঠক। পাখির চোখ লোকসভা ভোট। সেই লোকসভা ভোটের রণকৌশল স্থির করতেই মেগা বৈঠকের ডাক দিয়েছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সেই বৈঠক থেকেই বকেয়া আদায়ে ফের দিল্লি চলোর ডাক দেন মমতা বন্দ্যোপাধ্য়ায়। একইসঙ্গে ৮ জনকে জেলে পোরা হবে বলেও হুঁশিয়ারি দেন তিনি। তবে এই বৈঠকে সশরীরে উপস্থিত থাকতে পারেননি অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বদলে ভার্চুয়ালি বক্তব্য রাখেন অভিষেক। এদিন অনুষ্ঠানের শুরুতেই তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি জানান, চিকিৎসক অভিষেককে ৭ থেকে ১০ দিন বিশ্রাম নিতে বলেছেন। সুব্রত বক্সী বলেন, "চিকিৎসক অভিষেককে বিশ্রাম নিতে বলেছেন। তাও তিনি আপনাদের সম্মানিত করতে যোগ দিলেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় আজ বলার মতো অবস্থায় নেই। তিনি নিজেও এ জন্য দুঃখিত।" সুব্রত বক্সি যখন এই কথা বলছেন, তখন সেই মুহূর্তেই অভিষেক ভার্চুয়ালি যোগ দেন সভায়।

প্রসঙ্গত, অভিষেকের চোখে নতুন করে সমস্যা দেখা দিয়েছে। নতুন করে সংক্রমণ ছড়িয়েছে। যে কারণে গতকাল বিজিবিএস শেষেই তাঁকে দেখতে ছোটেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। এরপরই আজ জানা যায় যে, চোখে সমস্যার কারণে নেতাজি ইন্ডোরের মেগা বৈঠকে উপস্থিত থাকতে পারছেন না অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তাঁর বদলে সভায় ভার্চুয়ালি বক্তব্য রাখবেন তিনি। 

আরও পড়ুন, Mamata Banerjee: 'কলকাতা বা মুম্বইয়ে ফাইনাল হলে আমরা জিততাম', কেন্দ্রকে দোষারোপ মমতার!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.