Mamata Banerjee: ''কলকাতা বা মুম্বইয়ে ফাইনাল হলে আমরা জিততাম', ক্রিকেট নিয়েও মোদীকে বাউন্সার মমতার

'আমাদের ছেলে-মেয়েরা এত ভালো খেলাধুলায়, সব গেরুয়া পরিয়ে দিয়েছে। বুঝুন, সব গেরুয়া পরিয়ে দিয়েছে। এমনকী, খেলতে গিয়েও বলেছিল নীল পরা যাবে না। প্লেয়ারদের আপত্তিতে সেটা খাটেনি'। 

Updated By: Nov 23, 2023, 08:48 PM IST
Mamata Banerjee: ''কলকাতা বা মুম্বইয়ে ফাইনাল হলে আমরা জিততাম', ক্রিকেট নিয়েও মোদীকে বাউন্সার মমতার

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: 'আমি তো এখনও বলতে পারি, ইন্ডিয়ার ফাইনাল যদি কলকাতায় হত, বা ওয়াংখেড়ে তো হত, আমরা জিততাম'। বিশ্বকাপের হারেও এবার কেন্দ্রকে দোষারোপ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়! তুললেন জার্সিতে গেরুয়া রঙের প্রসঙ্গ।

আরও পড়ুন:   Suvendu Adhikari: 'মমতার নামে এফআইআর করব, ইউএপিএ হওয়া উচিত', বিস্ফোরক শুভেন্দু

এবারে বিশ্বকাপের দারুণ ছন্দে ছিল টিম ইন্ডিয়া। টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গিয়েছিলেন রোহিতরা। কিন্তু কাপজয় অধরাই থেকে গেল। আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে কার্যত বিনা প্রতিদ্বন্দ্বিতায় ষষ্ঠবারে জন্য বিশ্বচ্যাম্পিয়ন হল সেই অস্ট্রেলিয়াই। ২০০৩-র বদলা নেওয়া হল না ২০২৩-এ।

এদিন নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে মমতা বলেন, 'আমাদের ছেলে-মেয়েরা এত ভালো খেলাধুলায়, সব গেরুয়া পরিয়ে দিয়েছে। বুঝুন, সব গেরুয়া পরিয়ে দিয়েছে। এমনকী, খেলতে গিয়েও বলেছিল নীল পরা যাবে না। প্লেয়ারদের আপত্তিতে সেটা খাটেনি। তাও দেখবেন, নীলের মধ্যে একটু গেরুয়া  লাগিয়ে দিয়েছে। ষ্ঠরা যেখানে যাবে, সেখানেও মনে রাখবে, পাপ কখনও বাপকেও ছাড়ে না। এটা একটা প্রবাদে আছে'।

আরও পড়ুন:  Justice Abhijit Gangopadhyay: 'নেতাজি ইন্ডোরে গেলেই পাওয়া যাবে বেআইনি নির্মাণকারীকে'!

চুপ করে থাকেননি রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'ছিঃ ছিঃ, রাষ্ট্রবিরোধী কথা। এর বিরুদ্ধে UAPA লাগানো উচিত, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বিরুদ্ধে'। 

ফাইনাল ম্যাচের তখনও ২ দিন বাকি। ভারতীয় দলের ক্রিকেটারদের অনুশীলনের জার্সিতে গেরুয়া রঙের প্রসঙ্গ টেনে কেন্দ্রকে নিশানা করেছিলেন মমতা। জগদ্ধাত্রী পুজোর উদ্বোধনী অনুষ্ঠান বলেছিলেন, 'আমরা ভারতীয় দলের খেলোয়াড়দের নিয়ে গর্বিত। আমি বিশ্বাস করি, ওঁরাই এবারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে। কিন্তু ওদের গেরুয়া করে দেওয়া হচ্ছে। জার্সির রঙ গেরুয়া করেছে। ওরা নীল রঙের জার্সি পরে ম্যাচ খেলে'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.