কাশীপুর ট্র্যাফিক সিগন্যালে বিয়েবাড়ির গাড়িতে লরির ধাক্কা, বরাতজোরে রক্ষা পেলেন যাত্রীরা

ফের রাতের কলকাতায় দুর্ঘটনা। বরাতজোরে রক্ষা পেলেন যাত্রীরা। গতকাল রাতে ডানলপ থেকে শ্যামবাজারের দিকে যাচ্ছিল দুটি গাড়ি। ছিলেন একই পরিবারের পাঁচজন। বিয়ের অনুষ্ঠানে শ্রীরামপুর থেকে কলকাতায় আসেন তাঁরা। কাশীপুরে ট্র্যাফিক সিগন্যালে পিছন থেকে এসে একটি লরি তাদের ধাক্কা মারে। দুটি গাড়িই ক্ষতিগ্রস্থ হয়। স্থানীয় বাসিন্দারা যাত্রীদের উদ্ধার করেন। পুলিস লরি আটক করলেও চালক ও খালাসি পলাতক। ঘটনার জেরে বিটি রোডে যানজট তৈরি হয়।

Updated By: May 3, 2017, 11:35 AM IST
কাশীপুর ট্র্যাফিক সিগন্যালে বিয়েবাড়ির গাড়িতে লরির ধাক্কা, বরাতজোরে রক্ষা পেলেন যাত্রীরা

ওয়েব ডেস্ক: ফের রাতের কলকাতায় দুর্ঘটনা। বরাতজোরে রক্ষা পেলেন যাত্রীরা। গতকাল রাতে ডানলপ থেকে শ্যামবাজারের দিকে যাচ্ছিল দুটি গাড়ি। ছিলেন একই পরিবারের পাঁচজন। বিয়ের অনুষ্ঠানে শ্রীরামপুর থেকে কলকাতায় আসেন তাঁরা। কাশীপুরে ট্র্যাফিক সিগন্যালে পিছন থেকে এসে একটি লরি তাদের ধাক্কা মারে। দুটি গাড়িই ক্ষতিগ্রস্থ হয়। স্থানীয় বাসিন্দারা যাত্রীদের উদ্ধার করেন। পুলিস লরি আটক করলেও চালক ও খালাসি পলাতক। ঘটনার জেরে বিটি রোডে যানজট তৈরি হয়।

এদিকে, রাতের শহরে বেলাগাম গতি। একের পর এক দুর্ঘটনা। তারপরও টনক নড়ছে কি? সচেতন হচ্ছে কি শহর কলকাতা?

রাত ১১টা, রেড রোড- দুরন্ত গতিতে ছুটছে গাড়ি। তারসঙ্গে পাল্লা দিচ্ছে বাইক। স্পিডোমিটারের কাঁটা নির্ধারিত গতির সীমা পার করেছে আগেই। আরোহীদের কারোর মাথাতেই নেই হেলমেট।

ঘড়িতে রাত সাড়ে এগারোটা, শহরের অন্যতম ব্যস্ত মোড়, PTS-  এখানেও বেপরোয়া গতির লড়াই। ফাঁকা রাস্তায় বাইক নিয়ে উদ্দাম রেস।   

রাত আরেকটু বাড়তেই, মল্লিক বাজার- এতটুকু বদলায়নি ছবি। রাস্তায় ছুটছে বেপরোয়া বাইক। গতির নেশায় সওয়ার হেলমেটহীন আরোহী।

এতটুকু কমেনি গতির নেশা। গতি বারবার প্রাণ কেড়ে নিচ্ছে, চ্যানেলে চ্যানেলে ব্রেকিং খবর হচ্ছে, হাপুস নয়নে কাঁদছেন পরিবার, তারপরও এতটুকু টনক নড়েনি। সেফ ড্রাইভ, সেভ লাইভ এখনও শুধুই হোর্ডিং বন্দি। (আরও পড়ুন- গাড়িতে নারী নিরাপত্তা নিশ্চিত করতে ডিভাইস বের করেছে ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্ট)

.