প্রতিবাদ করায় হেনস্থার শিকার ঊষসী চক্রবর্তী

ফের আক্রান্ত প্রতিবাদী। হেনস্থার শিকার এবার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। বাইপাস সংলগ্ন একটি অভিজাত আবাসনে থাকেন তিনি। গত রাতে কম্পাউন্ডে মাইক বাজিয়ে অনুষ্ঠান চলছিল। ঊষসীর অভিযোগ, মাইক বাজানোর প্রতিবাদ করায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন উদ্যোক্তারা। রাতেই গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

Updated By: Aug 22, 2016, 09:25 AM IST
প্রতিবাদ করায় হেনস্থার শিকার ঊষসী চক্রবর্তী

ওয়েব ডেস্ক: ফের আক্রান্ত প্রতিবাদী। হেনস্থার শিকার এবার জনপ্রিয় অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। বাইপাস সংলগ্ন একটি অভিজাত আবাসনে থাকেন তিনি। গত রাতে কম্পাউন্ডে মাইক বাজিয়ে অনুষ্ঠান চলছিল। ঊষসীর অভিযোগ, মাইক বাজানোর প্রতিবাদ করায় তাঁর সঙ্গে দুর্ব্যবহার করেন উদ্যোক্তারা। রাতেই গড়ফা থানায় অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

আরও পড়ুন- রাজ্যে ফের আক্রান্ত প্রতিবাদী

রাজ্য জুড়ে বিভিন্ন এলাকা থেকে আসছে প্রতিবাদীদের আক্রান্ত হওয়ার খবর। কিছুদিন আগেই খিদিরপুরে বিদ্যুত চুরির প্রতিবাদ করায় প্রতিবাদীকে তাঁর বাড়ির অদূরে খুন করা হয়। এছাড়া বেআইনি মদের ঠেক, ইভ-টিজিং-এর প্রতিবাদ করার জন্য আক্রান্ত হওয়ার ঘটনা তো আখচার ঘটছে। ঊষষী চক্রবর্তীর মতো সমাজের উপরের সারির মানুষের আক্রান্ত হওয়ার ঘটনায় প্রশ্ন উঠছে, ঊষষীর প্রতিবাদেই যদি এরূপ আক্রমণ আসে তাহলে সাধারণ মানুষরা প্রতিবাদ করলে তাদের নিরাপত্তা কতটা?

আরও পড়ুন- সোনারপুরে পুকুর বোজানোকে কেন্দ্র করে তৃণমূলের হাতে আক্রান্ত প্রতিবাদী

.