Ronaldo-Messi নয় মরসুমের সেরা ট্রান্সফার এটাই! 'বেঞ্চে বসতে পারব না', বললেন Babul

বিজেপিতে সুযোগ পাচ্ছিলেন না বলেই এই সিদ্ধান্ত, জানিয়ে দিয়েছেন বাবুল (Babul Supriyo)।

Updated By: Sep 18, 2021, 09:48 PM IST
Ronaldo-Messi নয় মরসুমের সেরা ট্রান্সফার এটাই! 'বেঞ্চে বসতে পারব না', বললেন Babul

নিজস্ব প্রতিবেদন: এই তো ক'দিন আগে ফুটবলের ইতিহাসে অন্যতম স্মরণীয় ট্রান্সফার উইন্ডোর সাক্ষী থেকেছে বিশ্ব। চূড়ান্ত নাটকীয়ভাবে দল বদলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি। সেই নাটকীয়তাই শনিবারের বারবেলায়। ক্যামাকস্ট্রিটে অভিষেকের অফিসে গিয়ে তৃণমূলে নাম লেখালেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। ফুটবলপ্রেমীরাও যেমন মেসি-রোনাল্ডোর দলবদল নিয়ে ভাবতে পারেননি তেমন বাবুলও অবাক করে দিয়েছেন 'দাদা-দিদি'র অনুগামীদের। প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর দলবদল নিয়ে রোনাল্ডো ও মেসির প্রসঙ্গ তুলে নেটমাধ্যমে ভাইরাল হয়েছে একটি মিম। তাতে বলা হয়েছে, মেসি-রোনাল্ডো নয় এই মরসুমের সেরা 'ট্রান্সফার' এটাই।     
     
৩১ জুলাই বাবুল লিখেছিলেন,'সারা জীবন একটাই দলকে সমর্থন করেছি- মোহনবাগান। একটাই দল করেছি ভারতীয় জনতা পার্টি।' নাহ, একটা দলে থাকা হল না বাবুলের। মিমে সেটাই মনে করিয়ে দিলেন নেটিজেনরা। তাঁদের মতে,রোনাল্ডো-মেসি নন দলবদলে সেরা চমক বাবুল সুপ্রিয়।        

বিজেপিতে সুযোগ পাচ্ছিলেন না বলেই এই সিদ্ধান্ত, জানিয়ে দিয়েছেন বাবুল (Babul Supriyo)। Zee ২৪ ঘণ্টার 'আপনার রায়' অনুষ্ঠানে তিনি বলেন,'রিজার্ভ বেঞ্চে বসতে ভালো লাগে না। কোচের ভরসা নেই। তিনি যদি মনে করেন প্রথম একাদশে রাখবেন না তাহলে অন্য ক্লাবে খেলব। চুপচাপ বেঞ্চে বসে কবে খেলতে দেবে তার অপেক্ষায় থাকতে পারব না।'

আরও পড়ুন- By-Poll: আমি ব্রাহ্মণ, পৈতে পরি, হিন্দু ধর্ম শেখাতে আসবেন না, হিন্দিভাষীদের সভায় Abhishek

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)