Phoolbagan: আত্মঘাতী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা; সুইসাইড নোটে লিখলেন,'কারও বোঝা হতে চাইনি'

কর্মসূত্রে ছেলে ও মেয়ে বিদেশে থাকেন।

Updated By: Sep 18, 2021, 09:29 PM IST
Phoolbagan: আত্মঘাতী অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষিকা; সুইসাইড নোটে লিখলেন,'কারও বোঝা হতে চাইনি'

নিজস্ব প্রতিবেদন: বৃ্দ্ধ বয়সে গ্রাস করেছিল একাকীত্ব। সঙ্গে মানসিক অবসাদও। আত্মহত্যা করলেন অবসরপ্রাপ্ত শিক্ষিকা। সুইসাইড নোটে লিখে গেলেন, 'আমি কারও বোঝা হতে চাইনি'।

জানা গিয়েছে, মৃতার নাম আভা দাস। বাড়ি, ফুলবাগানের সুরেন সরকার লেনে। স্কুলের শিক্ষিকা ছিলেন তিনি। চাকরি থেকে অবসর নিয়েছেন বহুদিন আগে।  স্বামী প্রয়াত। কর্মসূত্রে ছেলে ও মেয়ে বিদেশে থাকেন। দেখভাল করত কে? অগাস্ট মাস থেকে স্বামী ও সন্তানকে নিয়ে আভাদেবীর সঙ্গে থাকতেন তাঁর বোন। ওই বৃদ্ধাকে দেখভাল করতেন তাঁরাই। শুক্রবার রাতে যথারীতি খাওয়াদাওয়া করে শুয়ে পড়েছিলেন সকলেই। সকালে যখন ঘুম ভাঙে, তখন দেখ যায়, বাড়ির মেঝেতে পড়ে রয়েছে আভা দাস। হাতে ও মুখে আঘাতের চিহ্ন। বোনে চিৎকার শুনে ছুটে আসেন পাড়া-প্রতিবেশীরা। অচেতন অবস্থায় ওই বৃদ্ধাকে নিয়ে যাওয়া হয় এনআরএস মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। ঘড়িতে তখন  সকাল ১১টা। অবসরপ্রাপ্ত ওই শিক্ষিকাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Vaccine: শনিবার পর্যন্ত রাজ্যে দেওয়া ভ্যাকসিন ডোজের সংখ্যা ছাড়াল ৫ কোটি

এদিকে খবর পেয়ে ফুলবাগানের সুরেন সরকার লেনের বাড়িতে যায় পুলিস। চশমার বাক্সে পাওয়া যায় দুটি সুইসাইড নোটে। তাতে লেখা ছিল, 'আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। আমি কারও বোঝা হতে চাইনি'। শুধু তাই নয়, মৃত্যুর পর তাঁর সম্পত্তি ছেলে,মেয়ে ও বোনকে ভাগ করে দেওয়ার কথা লিখে গিয়েছেন তিনি। মৃতের ছেলে ও মেয়েকে ইতিমধ্যেই মা-র মৃত্যুর খবর জানানো হয়েছে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)