Behala Suicide: মনোমালিন্যের জেরে 'ঘরছাড়া' স্ত্রী, সাত সকালে যুবকের ঘরে 'হাড়হিম' করা দৃশ্য!

বিয়ের পর যুবক জানতে পারেন, বাড়ির চাপে পড়ে বিয়ে করেছেন স্ত্রী। বিয়েতে তাঁর মত ছিল না।

Updated By: May 14, 2022, 01:38 PM IST
Behala Suicide: মনোমালিন্যের জেরে 'ঘরছাড়া' স্ত্রী, সাত সকালে যুবকের ঘরে 'হাড়হিম' করা দৃশ্য!

নিজস্ব প্রতিবেদন: মতপার্থক্য হওয়ায় ছেড়ে চলে গিয়েছিলেন স্ত্রী। সেই থেকে মানসিক যন্ত্রণা। আর এর জেরে নিজের বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করল এক যুবক।

শনিবার সকালে ঘটনাটি ঘটেছে বেহালা থানা এলাকার নেতাজি সড়কে। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। যাতে শ্বশুর-শাশুড়ি, শ্যালক-শ্যালিকা এবং স্ত্রী'কে দায়ী করেছেন মৃত যুবক।
স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম পাপাই মান্না, বয়স ৩১। পেশায় গাড়ি চালক। চার বছর আগে রিঙ্কি মণ্ডলের সঙ্গে তাঁর দেখাশোনা করে বিয়ে হয়। বিয়ের পর পাপাই জানতে পারেন, বাড়ির চাপে পড়ে বিয়ে করেছেন রিঙ্কি। এই বিয়েতে তাঁর মত ছিল না। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝামেলা শুরু হয়েছিল। প্রায়শই ঝগড়া-বিবাদ লেগে থাকত। চার বছরেও তাদের কোনও সন্তান হয়নি। অভিযোগ, ৩ মাস আগে যুবককে ছেড়ে চলে গিয়েছিল রিঙ্কি। এরপর থেকেই ভেঙে পড়ে যুবক। 

শনিবার সকালে যুবকের দাদা ডাকাডাকি করেও কোনও সারা শব্দ পাননি। এরপর তিনি ভাইয়ের ঘরের দরজা খুলে দেখেন, সিলিং ফ্যানের থেকে ঝুলন্ত অবস্থায় রয়েছে পাপাই। যুবকে নামিয়ে বেহালা থানায় খবর দেওয়া হয়। বেহালা থানার পুলিস এসে জানা গিয়েছে, দেহ বিদ্যাসাগর হাসপাতলে পাঠায়। মৃতের পরিবারের তরফে এখনও বেহালা থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.