Sabyasachi Meets Abhishek: জয়ের পর সোজা অভিষেকের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর, সৌজন্য বিনিময় দুই নেতার

প্রথমে ফিরহাদ হাকিম, এরপর কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করেন সব্যসাচী

Updated By: Feb 14, 2022, 01:00 PM IST
Sabyasachi Meets Abhishek: জয়ের পর সোজা অভিষেকের সঙ্গে সাক্ষাৎ সব্যসাচীর, সৌজন্য বিনিময় দুই নেতার

নিজস্ব প্রতিবেদন: বিধাননগর পুরভোটে জয়ের পর অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে দেখা করলেন সব্যসাচী দত্ত (Sabyasachi Dutta)। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রী। Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে 'দলবদলু'দের প্রায়শ্চিত্ত করিয়ে দলে নেওয়ার কথা জানিয়েছিলেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। কথা প্রসঙ্গে সব্যসাচী দত্তর নামও উঠে এসেছিল।

এবার পুরভোটে জয়ের পর প্রথমে ফিরহাদ হাকিম, এরপর কালীঘাটে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করেন সব্যসাচী। এরপরই সোজা চলে যান কালীঘাটে অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের (Abhishek Banerjee) বাড়িতে। সেখানে দুই নেতার মধ্যে করমর্দন হয়। বেশ কিছুক্ষণ কথা বলেন দু'জনে। শেষে সব্যসাচীকে পাশে নিয়ে ভিকট্রি সাইন দেখান অভিষেক বন্দ্য়োপাধ্যায় (Abhishek Banerjee)। অভিষেকের সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে সব্যসাচী বলেন, "এমনি ওর সঙ্গে দেখা করতে এসেছিলাম।" মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সঙ্গে মেয়র হওয়া নিয়ে কোনও কথা হয়নি, বরং 'ঘরোয়া কথা' হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, Zee ২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে সব্যসাচীর দলে ফেরা নিয়ে কার্যত 'অসন্তোষ' প্রকাশ করেছিলেন অভিষেক (Abhishek Banerjee)। তিনি বলেন, "মুকুল রায়, রাজীব বন্দ্যোপাধ্য়া, সব্যসাচী দত্ত ফিরেছে। কিন্তু আরও অনেকে গিয়েছিল তাঁরা ফেরেননি। আমি যতদিন সাধারণ সম্পাদক রয়েছি কর্মীদের স্বার্থে লড়ব। যাঁরা গিয়েছিল পাপের প্রায়শ্চিত্ত করিয়ে তাঁদের দলে ঢোকাবো। যদি কেউ ভাবে দলে ফিরে ভাবে যে দুর্দিনের কর্মীদের মাথায় ছড়ি ঘোরাবে, তাঁদের অসম্মান আমি হতে দেব না।" একই সঙ্গে সব্যসাচী দত্ত প্রসঙ্গে তিনি বলেন, "দু-একটা ব্যাতিক্রম হতে পারে। এটা মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) উদারতা। দলের সিদ্ধান্ত আমাদের মেনে নিতে হবে। কিন্তু যাঁরা ভাবছে নির্বাচনের আগে বিজেপিতে গিয়েছিল, তাঁদের পথ মসৃণ হবে, তাঁদের জন্য তৃণমূলের দরজা বন্ধ। যদি কেউ ঢোকে তাঁদের তিন থেকে পাঁচ বছর পাপের প্রায়শ্চিত্ত করাব।" 

এই পরিস্থিতিতে জয়ের পর অভিষেকের সঙ্গে সব্যসাচীর এই সাক্ষাৎ বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: Municipal Election 2022 Result: 'তোমায় প্রণাম করতে আসছি', জয়ী সব্যসাচীর প্রথম ফোন মমতাকে

আরও পড়ুন: Municipal Election 2022: আসানসোল-বিধাননগরে পুরভোট বাতিলের দাবি বিজেপির  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.