সিঁথি থানায় জিজ্ঞাসাবাদের সময় প্রৌঢ়ের মৃত্যু

সিঁথি থানায় জিজ্ঞাসাবাদের সময় প্রৌঢ়ের মৃত্যু। আগেই হার্টের রোগ ছিল। জিজ্ঞাসাবাদের প্রবল মানসিক চাপ না নিতে পেরেই মৃত্যু। দাবি পরিবারের। বিষয়টি খতিয়ে দেখছে লালবাজার।বাড়ির পাশের একটি বিউটি পার্লারের কর্মীর শ্লীলতাহানির অভিযোগ তার বিরুদ্ধে। রবিবার সকালে সিঁথি থানায় ডেকে নিয়ে যাওয়া হয় বছর বাষট্টির স্নেহময় দে কে। থানায় পুলিসের জিজ্ঞাসাবাদের মুখে হঠাত্ই অসুস্থ হয়ে পড়েন প্রৌঢ়। তাঁর মৃত্যু হয় ।

Updated By: Feb 26, 2017, 06:16 PM IST
সিঁথি থানায় জিজ্ঞাসাবাদের সময় প্রৌঢ়ের মৃত্যু

ওয়েব ডেস্ক: সিঁথি থানায় জিজ্ঞাসাবাদের সময় প্রৌঢ়ের মৃত্যু। আগেই হার্টের রোগ ছিল। জিজ্ঞাসাবাদের প্রবল মানসিক চাপ না নিতে পেরেই মৃত্যু। দাবি পরিবারের। বিষয়টি খতিয়ে দেখছে লালবাজার।বাড়ির পাশের একটি বিউটি পার্লারের কর্মীর শ্লীলতাহানির অভিযোগ তার বিরুদ্ধে। রবিবার সকালে সিঁথি থানায় ডেকে নিয়ে যাওয়া হয় বছর বাষট্টির স্নেহময় দে কে। থানায় পুলিসের জিজ্ঞাসাবাদের মুখে হঠাত্ই অসুস্থ হয়ে পড়েন প্রৌঢ়। তাঁর মৃত্যু হয় ।

আরও পড়ুন SSKM-এ মৃত্যু হল অ্যাসিড আক্রান্ত বছর ৩০-এর তরুণীর

আর এই মৃত্যু ঘিরেই উঠছে একের পর এক প্রশ্ন...পরিবারের দাবি প্রতিবেশীর মিথ্যে অভিযোগে থানায় ডাকা হয় স্নেহময় দেকে। বিষয়টা মেনে নিতে পারেননি তিনি। জিজ্ঞাসাবাদের মানসিক চাপ নিতে পারেননি । অস্বাভাবিক  মানসিক চাপেই মৃত্যু হয় বলে অভিযোগ। হার্টের অসুখ ছিল স্নেহময় দের। তাঁর কোনও উত্তেজনা নেওয়া নিষেধ ছিল বলেই জানিয়েছে পরিবার। অভিযোগকারীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিস। বন্ধ করে দেওয়া হয়েছে বিউটি পার্লারটি। কেন এভাবে মৃত্যু হল প্রৌঢ়ের তা খতিয়ে দেখছেন লালবাজারের পুলিসকর্তারা। প্রশ্ন উঠছে থানার অফিসারদের ভূমিকা নিয়ে।

আরও পড়ুন  মদ্যপানের প্রতিবাদ করায় আক্রান্ত মেয়ে ও বাবা

 

.