দমদমের স্কুলে দফায় দফায় উত্তেজনা

দমদমের সেন্ট স্টিফেন্স স্কুলে দফায় দফায় উত্তেজনা। পরিস্থিতি সামলাতে স্কুলে আসে দমদম থানার পুলিস। অভিভাবকদের একাংশের অভিযোগ, কিছু পড়ুয়ার রেজাল্ট খারাপ হওয়া সত্ত্বেও, তাদের ক্লাস নাইন থেকে ক্লাস টেনে তুলে দেওয়া হয়েছে। অথচ কিছু পড়ুয়াকে কথা দিয়েও ক্লাস টেনে তোলা হচ্ছে না। এই অভিযোগে স্কুলের প্রিন্সিপালের সঙ্গে কথা বলতে চান তাঁরা।  অভিভাবকদের অভিযোগ, পুলিস বিনা কারণে তাঁদের সঙ্গে অভব্য আচরণ করেছে। অভিভাবকদের প্রশ্ন, সামান্য কারণে পুলিস কেনস্কুলে এল, তার জবাব চান তাঁরা।

Updated By: Apr 27, 2017, 11:50 PM IST
দমদমের স্কুলে দফায় দফায় উত্তেজনা

ওয়েব ডেস্ক: দমদমের সেন্ট স্টিফেন্স স্কুলে দফায় দফায় উত্তেজনা। পরিস্থিতি সামলাতে স্কুলে আসে দমদম থানার পুলিস। অভিভাবকদের একাংশের অভিযোগ, কিছু পড়ুয়ার রেজাল্ট খারাপ হওয়া সত্ত্বেও, তাদের ক্লাস নাইন থেকে ক্লাস টেনে তুলে দেওয়া হয়েছে। অথচ কিছু পড়ুয়াকে কথা দিয়েও ক্লাস টেনে তোলা হচ্ছে না। এই অভিযোগে স্কুলের প্রিন্সিপালের সঙ্গে কথা বলতে চান তাঁরা।  অভিভাবকদের অভিযোগ, পুলিস বিনা কারণে তাঁদের সঙ্গে অভব্য আচরণ করেছে। অভিভাবকদের প্রশ্ন, সামান্য কারণে পুলিস কেনস্কুলে এল, তার জবাব চান তাঁরা।

এদিকে, কেষ্টপুরের প্রফুল্লকাননে মহিলার রহস্য মৃত্যু। আটক করা হয়েছে মহিলার স্বামীকে। মৃতের নাম রিঙ্কু দাস। আজ সকালে রিঙ্কুর বাপের বাড়ির আত্মীয়দের জানানো হয়, বাথরুমে পড়ে গিয়ে আহত হয়েছেন তিনি। পরে তাঁরা জানতে পারেন, হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা জানিয়ে দেন, অন্তত ১ ঘণ্টা আগে মৃত্যু হয়েছে রিঙ্কুর। রিঙ্কুর আত্মীয়দের অভিযোগের ভিত্তিতে তাঁর স্বামীকে আটক করেছে পুলিস।  তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। (আরও পড়ুন- কলকাতার পথ থেকে উধাও হচ্ছে ত্রিফলা)

.