ছাত্রীকে যৌন হেনস্থার প্রতিবাদে আজও উত্তপ্ত জিডি বিড়লা

ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনায় বিক্ষোভ জারি রইল মঙ্গলবারও। আজ সকাল থেকেই জিডি বিড়লা ছাড়াও দুই স্কুল, মহাদেবী বিড়লা ও আশোকা হলেও বিক্ষোভ দেখান অভিভাবকরা। বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান স্পেকট্রাম বাতিলের দাবি উঠেছে। শুক্রবার পর্যন্ত স্কুল বয়কটের ডাক দিয়েছেন অশোকা হল জুনিয়রের অভিভাবকরা।

Updated By: Nov 11, 2014, 04:03 PM IST
ছাত্রীকে যৌন হেনস্থার প্রতিবাদে আজও উত্তপ্ত জিডি বিড়লা

ওয়েব ডেস্ক: ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনায় বিক্ষোভ জারি রইল মঙ্গলবারও। আজ সকাল থেকেই জিডি বিড়লা ছাড়াও দুই স্কুল, মহাদেবী বিড়লা ও আশোকা হলেও বিক্ষোভ দেখান অভিভাবকরা। বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান স্পেকট্রাম বাতিলের দাবি উঠেছে। শুক্রবার পর্যন্ত স্কুল বয়কটের ডাক দিয়েছেন অশোকা হল জুনিয়রের অভিভাবকরা।

লোয়ার কেজির ছাত্রীকে যৌন হেনস্থার ঘটনা সামনে আসতেই সোমবার আগুনে ঘি পড়েছিল জিডি বিড়লা স্কুলে। অভিভাবকদের বিক্ষোভের জেরে এফআইআর করতে বাধ্য হয় স্কুল কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে বিক্ষোভ শুরু হয় জিডি বিড়লা স্কুলে। স্কুল সংলগ্ন রাস্তাও কিছুক্ষণের জন্য অবরোধ করেন অভিভাবকরা। পরে অবশ্য অবরোধ উঠে যায়। বিক্ষোভ শুরু হয় বিড়লা গ্রুপেরই মহাদেবী বিড়লা ও অশোকা হলের জুনিয়র ও সিনিয়র উভয় সেকশনেই। অশোকা হল  জুনিয়রের অভিভাবকরা শুক্রবার পর্যন্ত স্কুল বয়কটের ডাক দিয়েছেন । দাবি উঠেছে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান স্পেকট্রাম বাতিলেরও।

যদিও ছাত্রীদের নিরাপত্তা নিয়ে আদৌ চিন্তিত নন অশোক হল জুনিয়রের ভাইস প্রিন্সিপাল। অভিভাবকরা না চাইলে তাঁদের সন্তানদের স্পেকট্রামে অংশগ্রহণ না করাতে পারেন বলে জানিয়েছেন তিনি।

 

.