"দময়ন্তীকে ৪ ধর্ষণকাণ্ডের তদন্তের দায়িত্ব মুখ্যমন্ত্রীর ইমেজ বিল্ডিংয়ের চেষ্টা"

 মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণী ধর্ষণকাণ্ডে দময়ন্তী সেনকে তদন্তভার গ্রহণের নির্দেশ দিয়েছেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি (Calcutta High Court)। 

Updated By: Apr 12, 2022, 02:41 PM IST
"দময়ন্তীকে ৪ ধর্ষণকাণ্ডের তদন্তের দায়িত্ব মুখ্যমন্ত্রীর ইমেজ বিল্ডিংয়ের চেষ্টা"

নিজস্ব প্রতিবেদন : IPS অফিসার দময়ন্তী সেনকে (Damayanti Sen) ৪ ধর্ষণ কাণ্ডের তদন্তভার দেওয়া আসলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের 'ইমেজ বিল্ডিংয়ে'র চেষ্টা। চাঁছাছোলা ভাষায় এভাবেই কটাক্ষ করলেন অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। বিজেপি মহিলা মোর্চা সভানেত্রী দময়ন্তী সেনকে ৪টি ধর্ষণ মামলার তদন্তভার দেওয়া নিয়ে স্পষ্ট বলেন, "দময়ন্তী সেনকে ৪ ধর্ষণ কাণ্ডের তদন্তভার দেওয়া আসলে মুখ্যমন্ত্রীর ইমেজ বিল্ডিংয়ের চেষ্টা। আমি এই চেষ্টায় আস্থা রাখতে পারছি না। যে নোংরা কদর্য ভাষায় এটিকে লাভ অ্যাফেয়ার বলে দেগে দেওয়া হয়েছে, তাতে রাজ্য পুলিস, সিট, সিআইডি যে-ই তদন্ত করুক, তদন্ত প্রভাবিত হতে বাধ্য। আমরা চাই সিবিআই তদন্ত।" 

প্রসঙ্গত, রাজ্য়ের ঘটে যাওয়া ৪টি ধর্ষণ মামলায় আইপিএস দময়ন্তী সেনের (IPS Damayanti Sen) নজরদারিতে তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণী ধর্ষণকাণ্ডে দময়ন্তী সেনকে তদন্তভার গ্রহণের নির্দেশ দিয়েছেন কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি (Calcutta High Court)। মাটিয়া, ইংরেজবাজার, দেগঙ্গা ও বাঁশদ্রোণীর ধর্ষণকাণ্ড নিয়ে কলকাতা হাইকোর্টে  (Calcutta High Court) একটি জনস্বার্থ মামলা দায়ের হয়। মামলাকারীদের তরফে দময়ন্তী সেনকে (Damayanti Sen) তদন্তের দায়িত্বে চেয়ে প্রস্তাব দেওয়া হয়। 

রাজ্যের তরফে অবশ্য আরেক আইপিএস সুমনবালা সাহুর নামও প্রস্তাব করা হয়েছিল। কিন্তু আদালত দময়ন্তী সেনকেই বেছে নেয়। তবে তদন্তভার গ্রহণ করতে কোনও অসুবিধা থাকলে তাঁকে সেই বিষয়টি আদালতে জানাতে হবে।

আরও পড়ুন, Namkhana: 'নামখানার নির্যাতিতার দেহে রয়েছে ক্ষতচিহ্ন, করা হচ্ছে ফরেন্সিক পরীক্ষা': কাকদ্বীপ হাসপাতাল সুপার

Hanskhali: 'মেয়েটি মদ্যপান করেছিল', হাঁসখালি কাণ্ডে এবার পুলিস সুপারের মন্তব্য ঘিরে বিতর্ক

Raigunj Minor Rape: বিস্কুটের টোপ, 'কোলে করে ঘরে' নিয়ে গিয়ে ৮ বছরের শিশুকে 'ধর্ষণ'! 'বিবস্ত্র' অবস্থায় দেখে ফেলে ঠাকুমা

Mamata Banerjee: 'ধর্ষণ নাকি অন্তঃসত্ত্বা? প্রেমের সম্পর্ক আটকানো সম্ভব নয়', হাঁসখালি কাণ্ডে প্রতিক্রিয়া মমতার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.