শর্তসাপেক্ষে ১ হাজার টাকার বন্ডে জামিন পেলেন রুপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

আদালতের তরফে নির্দেশ দেওয়া হয়েছে আকাশকে সপ্তাহে দুবার হাজিরা দিতে হবে থানায়। পাশাপাশি অনুমতি ছাড়া কলকাতা ছাড়তে পারবেন না তিনি।

Updated By: Aug 17, 2019, 07:25 PM IST
শর্তসাপেক্ষে ১ হাজার টাকার বন্ডে জামিন পেলেন রুপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

নিজস্ব প্রতিবেদন: বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে আকাশকে ১ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছিল আলিপুর আদালত। এবার ১ হাজার টাকার বন্ডে শর্তাধীন জামিন পেলেন আকাশ। আদালতের তরফে নির্দেশ দেওয়া হয়েছে আকাশকে সপ্তাহে দুবার হাজিরা দিতে হবে থানায়। পাশাপাশি অনুমতি ছাড়া কলকাতা ছাড়তে পারবেন না তিনি। 

শুক্রবার ভারতীয় দণ্ডবিধির ২৭৯/৪২৭, ১৮৪ মোটরযান আইন ও সাধারণের সম্পত্তি ভাঙচুর আইনে ৩ নম্বর ধারায় মামলা দায়ের হয়েছিল তাঁর বিরুদ্ধে। এ দিন রাতে গল্ফ গার্ডেনে নিয়ন্ত্রণ হারিয়ে আরসিজিসির পাঁচিলে ধাক্কা মারে রূপার ছেলে আকাশ মুখোপাধ্যায়ের গাড়ি। তাঁর গাড়ির ধাক্কায় ভেঙে গিয়েছে দেওয়ালের একাংশ।

আরও পড়ুন: গল্ফ গার্ডেনে নিয়ন্ত্রণ হারিয়ে পাঁচিলে ধাক্কা গাড়ির, গ্রেফতার রূপা গঙ্গোপাধ্যায়ের ছেলে

এদিন আকাশকে পেশ করা হয় আলিপুর আদালতে। সরকারি আইনজীবী সওয়াল করেন। এ প্রসঙ্গে মুখ খোলেননি আকাশের বাবা ধ্রুব মুখোপাধ্যায়। টুইটারে রূপা গঙ্গোপাধ্যায় লিখেছেন, “আমার বাড়ির কাছে দুর্ঘটনার মুখে পড়েছিল ছেলে। আমি পুলিসকে বিষয়টি দেখার জন্য বলেছি। আইনিভাবে সব পদক্ষেপ করা হবে। দয়া করে এটা নিয়ে কোনও পক্ষপাতিত্ব বা রাজনীতি নয়।” 

.