close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

লাউডন স্ট্রিটের দুর্ঘটনায় নিহত বাংলাদেশের ২ কর্পোরেট কর্তা, গ্রেফতার ঘাতক জাগুয়ারের চালক

অভিযুক্ত জাগুয়ার চালককে গ্রেফতার করল পুলিস। নাম আরসালান পারভেজ

Updated: Aug 17, 2019, 03:11 PM IST
লাউডন স্ট্রিটের দুর্ঘটনায় নিহত বাংলাদেশের ২ কর্পোরেট কর্তা, গ্রেফতার ঘাতক জাগুয়ারের চালক

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার গভীর রাতে লাউডন স্ট্রিটের গাড়ি দুর্ঘটনায় অভিযুক্ত জাগুয়ার চালককে গ্রেফতার করল পুলিস। নাম আরসালান পারভেজ(২২। সম্ভবত আজই তাকে আদালতে তুলে হেফাজতে নেবে পুলিস। ঘাতক গাড়িটির ঠিকানা আরসালান এন্টারপ্রাইজ প্রাইভেট লিমিটেড, ১৯১ পার্ক স্ট্রিট, গ্রাউন্ড ফ্লোর। পাশাপাশি পরিচয় জানা গিয়েছে নিহত ২ বাংলাদেশির।

আরও পড়ুন-টানা বৃষ্টিতে নাজেহাল শহর, আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির পূর্বাভাস কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গে

পুলিস সূত্রে জানা গিয়েছে নিহত ২ জন হলেন, কাজী মহম্মদ মইনুল আলম(৩৬) ও ফারহানা ইসলাম তানিয়া(২৮)। মইনুলের বাড়ি বাংলাদেশের ঝিনাইদহে। চাকরি করতেন গ্রামীন ফোনে। অন্যদিকে, তানিয়া ছিলেন বাংলাদেশে সিটি ব্যাঙ্কের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট পদে।

চোখের চিকিত্সার জন্য কলকাতায় এসেছিলেন মইনুল। চোখ দেখাচ্ছিলেন শঙ্কর নেত্রালয়ে। উঠেছিলেন মির্জা গালিব স্ট্রিটের ভিআইপি হোটেলে। তাদের সঙ্গে ছিলেন মইনুলের বন্ধু জিয়াদ। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, বেপরোয়া গাতিতে এসে জাগুয়ারটি মার্সিডিজে ধাক্কা মারে। সেটি এসে পড়ে তানিয়াদের ওপরে।

আরও পড়ুন-টানা বৃষ্টিতে ভাসল কলকাতা, দেখে নিন শহরের জলছবি

পুলিস সূত্রে জানা যাচ্ছে, পিজিতে ময়নাতদন্ত হবে মইনুল ও তানিয়ার। তার পর বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে পেট্রাপোল ও বেনাপোল সীমান্ত দিয়ে তা যাবে ঝিনাইদহে।

আরও পড়ুন-রাতের কলকাতায় ভয়ঙ্কর দুর্ঘটনা, বেপরোয়া জাগুয়ারের ধাক্কায় মৃত্যু ২ বাংলাদেশির

দুর্ঘটনা সম্পর্কে বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার মহম্মদ বসিরউদ্দিন বলেন, নিহত দুজনে ঘটনাস্থলে দাঁড়িয়েছিলেন বা ফুটপাত ধরে যাচ্ছিলেন। এইসময় একটি গাড়ি অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। সেই গাড়িটিই ওদের ওপরে এসে পড়ে।

তথ্য-তন্ময় প্রামানিক, কমলাক্ষ ভট্টাচার্য ও সুকান্ত মুখোপাধ্যায়