বিধানসভা ভোটে লড়তে তৈরি আক্রান্ত আমরা!

বিধানসভা ভোটে লড়তে তৈরি আক্রান্ত আমরা। কোনও দলের ব্যানারে নয়, নির্দল হিসেবে দাঁড়াতে চান সংগঠনের নেতারা। জলপাইগুড়ির মালবাজারে এমনটাই জানালেন অম্বিকেশ মহাপাত্র। কামদুনি থেকে কোচবিহার। গত ৫ বছরে বিভিন্ন জায়গায় আক্রান্তদের  পাশে দাঁড়িয়েছে আক্রান্ত আমরা। রবিবার ফেসবুকে বিতর্কিত পোস্ট করে গ্রেফতার রোহিত পাশির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অম্বিকেশ মহাপাত্র-প্রতিমা দত্তরা। মালবাজারে দাঁড়িয়ে ভোটে লড়ার ইচ্ছের কথা জানাল আক্রান্ত আমরা। তবে, কোনও রাজনৈতিক দলের ব্যানারে নয়।  অম্বিকেশ মহাপাত্রের দাবি, তাঁরা লড়বেন নির্দল হিসাবে।

Updated By: Mar 6, 2016, 07:10 PM IST
বিধানসভা ভোটে লড়তে তৈরি আক্রান্ত আমরা!

ওয়েব ডেস্ক: বিধানসভা ভোটে লড়তে তৈরি আক্রান্ত আমরা। কোনও দলের ব্যানারে নয়, নির্দল হিসেবে দাঁড়াতে চান সংগঠনের নেতারা। জলপাইগুড়ির মালবাজারে এমনটাই জানালেন অম্বিকেশ মহাপাত্র। কামদুনি থেকে কোচবিহার। গত ৫ বছরে বিভিন্ন জায়গায় আক্রান্তদের  পাশে দাঁড়িয়েছে আক্রান্ত আমরা। রবিবার ফেসবুকে বিতর্কিত পোস্ট করে গ্রেফতার রোহিত পাশির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অম্বিকেশ মহাপাত্র-প্রতিমা দত্তরা। মালবাজারে দাঁড়িয়ে ভোটে লড়ার ইচ্ছের কথা জানাল আক্রান্ত আমরা। তবে, কোনও রাজনৈতিক দলের ব্যানারে নয়।  অম্বিকেশ মহাপাত্রের দাবি, তাঁরা লড়বেন নির্দল হিসাবে।

এবারই প্রথম নয়। রাজ্য থেকে তৃণমূল সরকারকে উত্‍খাত করতে এরআগেও বিরোধী দলগুলি সঙ্গে কথা বলেছিল আক্রান্ত আমরা। চিঠিও দেয়। কিন্তু, সেভাবে সাড়া মেলেনি। এবার তাই সরাসরি ভোটে লড়ার প্রস্তাব। তৃণমূলের প্রার্থী হয়ে ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন জলপাইগুড়ির অ্যাডিশনাল এসপি জেমস কুজুর। গোটা বিষয়টির নিন্দার সরব আক্রান্ত আমরা।

.