মমতার ডেরায় অমিত শাহ

রাজ্য সফরের দ্বিতীয় দিনে আজ কলকাতায় অমিত শাহ। সকাল সাড়ে সাতটায় বিজেপি সেনাপতিকে নিয়ে শিয়ালদায় এসে পৌছয় পদাতিক এক্সপ্রেস। অমিত শাহকে স্বাগত জানাতে হাজির ছিলেন অসংখ্য দলীয় কর্মী। গোলাপের তোড়া দিয়ে দিয়ে বরণ করে নেওয়া হয় তাঁকে। দলীয় কর্মীদের প্রবল উচ্ছ্বাস, স্লোগানের মধ্যে দিয়েই স্টেশন ছাড়েন অমিত শাহ। স্টেশন থেকে সোজা পোর্ট ট্রাস্টের গেস্ট হাউসে রওণা দেয় বিজেপি সেনাপতির গাড়ি।

Updated By: Apr 26, 2017, 08:48 AM IST
মমতার ডেরায় অমিত শাহ

ওয়েব ডেস্ক: রাজ্য সফরের দ্বিতীয় দিনে আজ কলকাতায় অমিত শাহ। সকাল সাড়ে সাতটায় বিজেপি সেনাপতিকে নিয়ে শিয়ালদায় এসে পৌছয় পদাতিক এক্সপ্রেস। অমিত শাহকে স্বাগত জানাতে হাজির ছিলেন অসংখ্য দলীয় কর্মী। গোলাপের তোড়া দিয়ে দিয়ে বরণ করে নেওয়া হয় তাঁকে। দলীয় কর্মীদের প্রবল উচ্ছ্বাস, স্লোগানের মধ্যে দিয়েই স্টেশন ছাড়েন অমিত শাহ। স্টেশন থেকে সোজা পোর্ট ট্রাস্টের গেস্ট হাউসে রওণা দেয় বিজেপি সেনাপতির গাড়ি।

সেখানে কিছুক্ষণ বিশ্রাম সেরে প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক। বৈঠকের পরের গন্তব্য চেতলা সাইডিং বস্তির ২৬৯ বুথ। বিকেলে মহাজাতি সদনে বুদ্ধিজীবীদের সঙ্গে বৈঠক। রাতে রাজ্য নেতা ও জেলাসভাপতিদের সঙ্গে গোপন বৈঠক। বৃহস্পতিবার বাছাই করা নেতাদের নিয়ে কোর কমিটির বৈঠক। এরপর রাজারহাট নিউটাউন বিধানসভা এলাকার ২৩১ নম্বর বুথে যাবেন বিজেপি সভাপতি। সেখানে বুথ কর্মীদের সঙ্গে পৃথক বৈঠক করবেন। (আরও পড়ুন- বাংলা দখলে এ বার বিজেপির ট্রাম্প কার্ড, 'হিন্দুত্ব')