একুশের আগে সংগঠনে জোর BJP-র, নভেম্বরের শুরুতেই রাজ্যে শাহ

সামনের বছরের শুরুতেই বিধানসভা ভোট। রাজ্যে আসছেন অমিত শাহ। 

Updated By: Oct 31, 2020, 04:30 PM IST
একুশের আগে সংগঠনে জোর BJP-র, নভেম্বরের শুরুতেই রাজ্যে শাহ

নিজস্ব প্রতিবেদন: একুশই টার্গেট শাহের। বিহারের ভোটের আবহেই রাজ্যের সংগঠন খতিয়ে দেখতে আসছেন অমিত শাহ। নভেম্বরের শুরুতেই সাংগঠনিক বৈঠক করার কথা তাঁর। আগামী ৫ ও ৬ নভেম্বর তাঁর বৈঠক রয়েছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, দলীয় বৈঠকই হবে। কোনও জনসভা করবেন না শাহ।  

সামনের বছরের শুরুতেই বিধানসভা ভোট। তার আগে বিজেপির সাংগঠনিক প্রস্তুতি খতিয়ে দেখতে আসার কথা ছিল দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার। তবে আসছেন অমিত শাহ। বলে রাখি, পুজোর আগে উত্তরবঙ্গ বৈঠক করে গিয়েছেন নাড্ডা। ৫ নভেম্বর মেদিনীপুর ও রাঢ়বঙ্গ জোনের ও ৬ নভেম্বর কলকাতা ও নবদ্বীপ জোনের নেতৃত্বের সঙ্গে তাঁর বৈঠক। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ শনিবার জানান, কোনও জনসভা হবে না। দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। ৫ নভেম্বর রাঢ়বঙ্গ, হাওড়া, হুগলি জোনে সঙ্গে বসবেন বাঁকুড়ায়। কলকাতায় ৬ নভেম্বর কলকাতা ও নবদ্বীপ জোনের বৈঠক।  

পুজোর আগে রাজ্যে আসার কথা ছিল শাহের। তবে তাঁর জায়গায় এসেছিলেন জেপি নাড্ডা। উত্তরবঙ্গে দলীয় নেতৃত্বের সঙ্গে বসেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। পুজোর ফের তাঁর আসার কথা ছিল। তবে এবার আসছেন অমিত শাহ। একুশের আগে দলের সংগঠন গুছিয়ে নিতে চাইছে বিজেপি। আর সে কারণেই কেন্দ্রীয় নেতৃত্বের আনাগোনা বাড়ছে এ রাজ্যে। বাংলায় সংগঠনের হালহকিকত দেখে রণনীতিও সাজাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ২০২১ সালে বাংলা দখলই এখন লক্ষ্য মোদী-শাহের।     

আরও পড়ুন- BJP MP-র সঙ্গে সাক্ষাতের পর TMC-র দুই মন্ত্রীর সঙ্গে লুকোচুরি MLA মিহিরের!

.