মমতার গড়ে দাঁড়িয়ে রাজ্যে পদ্ম ফোটানোর ডাক অমিত শাহের

কোনও বাড়ি গিয়ে খেলেন লস্যি আবার কোনও বাড়িতে খেলেন ফল। বুথ সভাপতির কাঁধে হাত দিয়ে মনোবল বাড়িয়ে দিলেন কয়েকগুন। অমিত শাহকে নিয়ে গোটা দিন সরগরম রইল চেতলা। খবর ছিল, তিনি আসছেন। বুধবার সকাল থেকে সাজো সাজো রব চেতলায়। আয়োজনে কোনও ত্রুটি ছিল না।

Updated By: Apr 26, 2017, 05:34 PM IST
মমতার গড়ে দাঁড়িয়ে রাজ্যে পদ্ম ফোটানোর ডাক অমিত শাহের

ওয়েব ডেস্ক: কোনও বাড়ি গিয়ে খেলেন লস্যি আবার কোনও বাড়িতে খেলেন ফল। বুথ সভাপতির কাঁধে হাত দিয়ে মনোবল বাড়িয়ে দিলেন কয়েকগুন। অমিত শাহকে নিয়ে গোটা দিন সরগরম রইল চেতলা। খবর ছিল, তিনি আসছেন। বুধবার সকাল থেকে সাজো সাজো রব চেতলায়। আয়োজনে কোনও ত্রুটি ছিল না।

চেতলা পৌছলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। প্রথমেই স্থানীয় একটি বাড়িতে কর্মীদের নিয়ে বুথ মিটিং। ক্লোজড ডোর বৈঠক। কিন্তু ভিড়ের চাপে কিছুক্ষণের মধ্যেই খুলে দিতে হয় দরজা।

দুপুর দুটো দশ- চেতলায় গণেশ মন্দিরের সামনে সভার আয়োজন। মঞ্চে শুরু থেকে শেষ, মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে দাঁড়িয়ে রাজ্যে পদ্ম ফোটানোর ডাক বিজেপির সর্বভারতীয় সভাপতির।

সভা শেষ করেই সোজা একশো চোদ্দ নম্বর লকগেট বস্তি। বড়জোড় আড়াই ফুট চওড়া গলি। আঁটোসাটো নিরাপত্তা। পুলিস-এনএসজি-সদস্য-সমর্থকদের নিয়ে ঢুকে পড়লেন বিজেপি সর্বভারতীয় সভাপতি। মাথার ওপরে দুপুরের গনগনে তাপ।

সময় তখন প্রায় দুটো পচিশ- প্রথমেই গেলেন সন্ধ্যা বৈদ্যর বাড়িতে। পরিচারিকার কাজ করেন সন্ধ্যা। তাঁর বাড়িতে গিয়ে আম, পেয়ারা, কলা খান অমিত শাহ। এরপর জল। ভিড়ের চাপে সন্ধ্যার প্রতিবেশির ঘরের জানলা ভাঙে। অমিত শাহকে কাছে পেয়ে অনেক কথা বলার ইচ্ছে থাকলেও হয়ে ওঠেনি সন্ধ্যার। তবুও খুশি বস্তির চিলতে ঘরের বাসিন্দা।

সন্ধ্যার বাড়ি থেকে বেরিয়েই তাঁরই প্রতিবেশী কল্পনা মণ্ডলের বাড়ি। তাঁর ছেলে শান্তনু মণ্ডল বিজেপির বুথকর্মী। সকাল থেকেই আল্পনা দিয়ে ঘর সাজিয়েছিলেন কল্পনা। ঘড়িতে তখন প্রায় ২টো পয়ত্রিশ। সেখানে গোলাপ লস্যি-মিষ্টির আয়োজন ছিল। লস্যি খান অমিত শাহ।

পাচটি বাড়িতে যাওয়ার কথা ছিল বিজেপি সর্বভারতীয় সভাপতির। যান দুটি বাড়িতে। তাঁর আগমনে খুশি বিজেপি কর্মীরা। কিন্তু কোথাও যেন থেকে যাচ্ছে আশঙ্কা। ক্যামেরার সামনে তা গোপন করেননি তাঁরা। আশঙ্কা, তবুও বিজেপি সর্বভারতীয় সভাপতি আসায় উচ্ছ্বসিত কর্মীরা। (আরও পড়ুন- ডাল-ভাত-রুটি, 'লাঞ্চ রাজনীতি' নিয়ে সংখ্যালঘুদের ঘরে ঘরে অমিত শাহ, বুঝিয়ে দিলেন বিজেপির কৌশল )

.