Anish Khan Murder: তদন্ত একমাসে শেষ করতে নির্দেশ হাইকোর্টের; আন্দোলনে নামব, ঘোষণা আনিসের বাবার

আদালতের তরফে বলা হয়, আপাতত এই মামলার তদন্ত পুলিসই করবে। কারও দ্বারা প্রভাবিত না হয়ে তদন্ত করুন

Updated By: Mar 14, 2022, 04:31 PM IST
Anish Khan Murder: তদন্ত একমাসে শেষ করতে নির্দেশ হাইকোর্টের; আন্দোলনে নামব, ঘোষণা আনিসের বাবার

নিজস্ব প্রতিবেদন: আমতার ছাত্রনেতা আনিস খানের মৃত্যু তদন্তে গঠিত হয়েছিল স্পেশাল ইনভেস্টিগেশন টিম। তদন্তভার নেওয়ার পনের দিনের মধ্যেই রিপোর্ট দেওয়ার কথা ছিল সিটের। কিন্তু এখনওপর্যন্ত আনিস খুনের কিনারা করতে পারেনি সিট। এরকম এক পরিস্থিতিতে আজ কলকাতা হাইকোর্টে ওই মামলার শুনানিতে আগামী ১ মাসের মধ্য়ে তদন্ত শেষ করা নির্দেশ দিল আদালত। অন্যদিকে, আনিস কাণ্ডের তদন্ত ধামাচাপা দেওয়ার অভিযোগ তুলছেন আনিস খানের বাবা সালেম খান। শুধু তাই নয় এনিয়ে আন্দোলনেও নামবেন বলে তিনি জানিয়েছেন।

সোমবার আনিসকাণ্ডের শুনানিতে আদালতের তরফে বলা হয়, আপাতত এই মামলার তদন্ত পুলিসই করবে। কারও দ্বারা প্রভাবিত না হয়ে তদন্ত করুন। নিজেদের প্রমাণ করার এটাই সঠিক সময়। পুলিসকে আরও একমাস সময়ে দেওয়া হবে। পুলিস যদি ব্যর্থ হয় তাহলে অন্য ব্যবস্থা নেওয়া হবে। মামলায় খুব গুরুত্বপূর্ণ কিছু না ঘটলে বা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে না গেল তদন্তের সময়সীমা বাড়ানো হবে না। পরবর্তী শুনানি হবে ১৮ এপ্রিল।

এদিকে, আদালতের ওই মন্তব্যে হতাশ আনিস খানের বাবা সালেম খান। সংবাদমাধ্য়মে তিনি বলেন, পরবর্তী শুনানি হতে আরও একমাস! তাহলে এভাবে কি সময় চাইতে চাইতে আনিস খানের মৃত্যুর তদন্ত ধামাচাপা দেওয়ার চেষ্টা হচ্ছে? দিদি যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা কোথায় গেল? তাহলে দিদি কি বিষয়টা চাপা দেওয়ার চেষ্টা করছেন? যারা আনিস খানের বিচার চেয়ে আন্দোলনে নেমেছিলেন তাদের ধন্যবাদ জানাই। এবার আমি তাদের সঙ্গে ছেলের বিচার চাইতে পথে নামব। 

আরও পড়ুন-Anish Khan Death Case: 'SIT-এর উপর ভরসা নেই স্যর, CBI চাই'; অফিসারদের স্পষ্ট জানালেন আনিসের বাবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.