রাতের কলকাতায় ফের দুর্ঘটনা; একসঙ্গে ধাক্কা ৩ গাড়ির, আহত ২

পুলিস সূত্রে খবর রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ পার্কসার্কস এর দিক থেকে বাইপাসের দিকে যাওয়ার সময় একটি গাড়ি ট্যাক্সির পিছনে ধাক্কা মারে

Updated By: Mar 14, 2022, 09:46 AM IST
রাতের কলকাতায় ফের দুর্ঘটনা; একসঙ্গে ধাক্কা ৩ গাড়ির, আহত ২
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আবার দুর্ঘটনা রাতের শহরে। মা ফ্লাইওভারে ক্ষতিগ্রস্থ তিনটি গাড়ি। রবিবার রাতের এই দুর্ঘটনায় আহত দুইজন। পরপর তিনটি গাড়িতে লাগে ধাক্কা। গাড়ি গুলিকে আটক করেছে প্রগতি ময়দান থানার পুলিস।

পুলিস সূত্রে খবর রবিবার রাত সাড়ে ১১টা নাগাদ পার্কসার্কস এর দিক থেকে বাইপাসের দিকে যাওয়ার সময় একটি গাড়ি ট্যাক্সির পিছনে ধাক্কা মারে। এরপরে সেই ট্যাক্সিটি ধাক্কা মারে অন্য আর একটি গাড়ির পিছনে। এর ফলে গাড়িতে থাকা দুজন আহত হয়। গাড়ি গুলিকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন: Bollywood Actor Arrested In Kolkata: BJP নেতা থেকে রাজ্যপাল, এক ফ্রেমে বইমেলায় পকেটমারিতে 'ধৃত' বলি অভিনেতা

আরও পড়ুন: Goa Election Review Committee: গোয়ায় কেন এমন ফল, রিভিউ কমিটি তৈরি করল তৃণমূল কংগ্রেস

পিছনে থাকা গাড়ির আরোহীর দাবী তারা গাড়িতে তিনজন বন্ধু ঘুরতে বের হন। সেই সময় তারা মোবাইলে ভিডিও করেছিলেন। সেই ভিডিওতে এবং পিছনের গাড়ির আরোহীদের বয়ান অনুযায়ী তাঁদের দাবি, তাদের সামনে থাকা একটি ট্যাক্সি শুরুতে তার সামনের একটি গাড়িতে ধাক্কা মারে। এর পরে পিছনে থাকা এই গাড়িটি নিয়ন্ত্রণ রাখতে না পেরে ধাক্কা মারে সামনে থাকা ট্যাক্সিতে। এরফলেই সেই সময় ট্যাক্সিতে থাকা দুজন আহত হন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.