Anubrata Mandal: ১৭ দিনের মাথায় SSKM থেকে ছাড়া পেলেন অনুব্রত

আপাতত বিশ্রাম নেওয়ার পরামর্শ চিকিৎসকদের।

Updated By: Apr 22, 2022, 10:58 PM IST
Anubrata Mandal: ১৭ দিনের মাথায়  SSKM থেকে ছাড়া পেলেন অনুব্রত

নিজস্ব প্রতিবেদন: শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ১৭ দিনের মাথায় SSKM থেকে ছাড়া পেলেন অনু্ব্রত মণ্ডল (Anubrata Mandal)। আপাতত তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

কেন হাসপাতালে ভর্তি ছিলেন? গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) ৬ এপ্রিল অনুব্রত মণ্ডলকে তলব করেছিল CBI। সকালে রাজারহাটে নিজের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসে রওনা দিয়েছিলেন তিনি। কিন্তু মাঝপথে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা বাড়ে। SSKM-এ নিয়ে যেতে হয় অনুব্রতকে। স্রেফ উডবার্ন ওয়ার্ডে ভর্তি করাই নয়, বীরভূমের তৃণমূল নেতার চিকিৎসার জন্য ৮ সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়।

আরও পড়ুন: Rape: খাস কলকাতায় বাড়িতে ঢুকে মানসিক ভারসাম্যহীন মহিলাকে 'ধর্ষণ'!

চিকিৎসকরা জানিয়েছিলেন, অনুব্রতের হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। অক্সিজেন দিতে হচ্ছে তাঁকে। রক্ত পরীক্ষা ও ইসিজিও করা হয়েছে। এরপর ১২ এপ্রিল ফের অনুব্রতকে দেখেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা। জানা যায়, তৃণমূলের বীরভূম জেলা সভাপতির দুই অণ্ডকোষের অবস্থাই খারাপ। পুঁজ জমে রয়েছে। ফলে অনুব্রতকে হাসপাতালে ভর্তি রাখার সিদ্ধান্ত নেয় মেডিক্যাল বোর্ড। অবশেষে এদিন ছাড়া পেলেন তিনি।

আরও পড়ুন: Damayanti Sen: নামখানা ধর্ষণকাণ্ডের তদন্তেও দময়ন্তী, নির্দেশ হাইকোর্টের

এদিকে SSKM-র ভর্তি হওয়ার পর গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) CBI-র কাছে  ৪ সপ্তাহ সময় চান অনুব্রত। চিঠিতে লেখেন, 'চাইলে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.