Anubrata Mandal: হাসপাতাল থেকে বেরোতেই অনুব্রতকে তলব, আজই নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ

গতকালই এসএসকেএম হাসপাতাল ছাড়া পেয়েছেন অনুব্রত মণ্ডল

Updated By: Apr 23, 2022, 04:49 PM IST
Anubrata Mandal: হাসপাতাল থেকে বেরোতেই অনুব্রতকে তলব, আজই নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ

নিজস্ব প্রতিবেদন: বীরভূম জেলা তৃণমূল সভাপতি হাসপাতাল থেকে ছাড়া পেতেই সক্রিয় সিবিআই। আজ দুপুরেই তাঁর চিনার পার্কের বাড়িতে গিয়ে তাঁকে হাজিরার নোটিস দিয়ে আসে কেন্দ্রীয় তদন্ত সংস্থা। সেখানে নির্দেশ দেওয়া হয়েছে আজ সাড়ে ৫টার মধ্যে তাঁকে নিজাম প্যালেসে হাজিরা দিতে হবে। গরু পাচার মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

গতকালই এসএসকেএম হাসপাতাল ছাড়া পেয়েছেন অনুব্রত মণ্ডল। সিবিআই সূত্রে খবর, কেন্দ্রীয় তদন্ত সংস্থা মনে করছে আপাতত স্থিতিশীল রয়েছেন অনুব্রত। ফলে তাঁকে জিজ্ঞাসাবাদ করা যেতেই পারে। 

গত ১৮ দিন আগেই অনুব্রত মণ্ডলকে তলব করেছিল সিবিআই। সেসময় বীরভূম থেকে কলকাতায় এলেও হাজিরা দেওয়ার দিন তাঁর চিনার পার্কের বাড়ি থেকে বেরিয়ে নিজাম প্যালেসে যাওয়ার পরিবর্তে চলে যান এসএসকেএম হাসপাতালে। সেখানে তাঁর শারীরিক পরীক্ষার পর তাঁকে ভর্তি নিয়ে নেওয়া হয়। গতকালই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। 

সিবিআই হাজিরা এড়ানোর জন্য হাইকোর্টে গিয়েছিলেন অনুব্রত। হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ ও ডিভিশন বেঞ্চে তাঁর রক্ষাকবজের আবেদন খারিজ হয় যায়। ফলে এই মুহূর্তে তার হাতে কোনও রক্ষাকবজই নেই। আগেরবারও ছিল না।

গরু পাচার মামলায় জিজ্ঞাসাবাদ করা হবে অনুব্রতকে। সিবিআই সূত্রে খবর, গরু পাচারকণ্ডের তদন্ত করতে গিয়ে এনামুল হক সহ একাধিক অভিযুক্তকে জেরা করে অনুব্রত মণ্ডলের নাম উঠে এসেছে। ফলে অনুব্রত মণ্ডলের ওই মামলায় কী ভূমিকা রয়েছে তা জানতে চাইছে সিবিআই। 

 

আরও পড়ুন-চরম ঔদ্ধত্ব দেখিয়ে 'গুরু' MS Dhoni-কে মনে করালেন 'শিষ্য' ঋষভ পন্থ! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.