Anubrata Mandal: বুকে ব্যথা! ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল

SSKM নয়, অনব্রতকে নিয়ে যাওয়া হল বেসরকারি হাসপাতালে। 

Updated By: May 12, 2022, 09:01 PM IST
 Anubrata Mandal: বুকে ব্যথা! ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল

নিজস্ব প্রতিবেদন: ফের হাসপাতালে অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। SSKM নয়, তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে এবার নিয়ে যাওয়া হল বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। প্রায় চার ঘণ্টা ঘরে তাঁর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয় বলে সূত্রের খবর।

এপ্রিলে যখন গরু পাচারকাণ্ডে CBI তলব করেছিল, তখন টানা ১৬ দিন SSKM-এ ভর্তি ছিলেন অনুব্রত মণ্ডল। তাঁর চিকিৎসার জন্য় ৮ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করে হাসপাতাল কর্তৃপক্ষ। ছাড়া পাওয়ার পর প্রথমে গরু পাচার মামলায় নিজাম প্যালেসে, তারপর ভোট পরবর্তী হিংসা মামলায় সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয় অনুব্রতকে। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে দুটি মামলাতেই অবশ্য হাজিরা এড়িয়ে যান তিনি।

আরও পড়ুন: Mamata Letter Modi: 'বকেয়া টাকা মিটিয়ে দিন', প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর

জানা গিয়েছে, আইনজীবী মারফৎ CBI-কে চিঠি দিয়েছেন অনুব্রত। চিঠিতে জানিয়েছেন, দাঁত, মলদ্বার এবং অণ্ডকোষের অসহ্য যন্ত্রণায় ভুগছেন তিনি। ২১ মে-র আগে যেন ডাকা না হয়। শুধু তাই নয়, প্রয়োজনে কলকাতার চিনার পার্কে বাড়িতে গিয়ে CBI-কে জিজ্ঞাসাবাদ করার প্রস্তাব দিয়েছেন তৃণমূলের বীরভূমের জেলা সভাপতি। 

সূত্রের খবর, এখন চিনার পার্কে নিজের ফ্ল্যাটেই রয়েছেন অনুব্রত। গতকাল, বুধবার রাতে বুকে ব্যথা অনুভব করেন তিনি। চিকিৎসকদের পরামর্শে এদিন সকালে চেক-আপের জন্য অনুব্রতকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.