Anubrata Mandal Handed Over to ED: বিমানবন্দরে শ্বাসকষ্ট! দিল্লি যাওয়ার আগে 'অসুস্থ' অনুব্রত...

এদিন জোকার ESI হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা হয়  অনুব্রতের। তাঁর স্বাস্থ্য নিয়ে কোনও আপত্তি করেননি চিকিৎসকরা। ফিট সার্টিফিকেট পাওয়ার পর, তাঁকে বিমানবন্দরে নিয়ে আসে ইডি। 

Updated By: Mar 7, 2023, 06:13 PM IST
Anubrata Mandal Handed Over to ED: বিমানবন্দরে শ্বাসকষ্ট! দিল্লি যাওয়ার আগে 'অসুস্থ' অনুব্রত...

সৌমেন ভট্টাচার্য: শরীরটা ভালো নেই! দিল্লিযাত্রার আগে অসুস্থ হয়ে পড়লেন অনুব্রত মণ্ডল। কেন? কলকাতা বিমানবন্দরে পৌঁছে কেষ্ট-র দাবি, শ্বাসকষ্ট হচ্ছে তাঁর। আপাতত বিমানবন্দরের রিহাব লাউঞ্জে রয়েছেন অনুব্রত। ইডি-র তরফে অবশ্য এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

গোরুপাচারকাণ্ডে অনুব্রতের বিরুদ্ধে মামলা চলছে দিল্লিতে। কিন্তু অভিযুক্তকে কেন আনা হচ্ছে না? রাউজ অ্যাভিনিউ কোর্টে রীতিমতো ভর্ৎসনার মুখে পড়ে ইডি। এমনকী, মেল করে কেষ্টকে দিল্লিতে পাঠানোর নির্দেশও দেওয়া হয় আসানসোল সংশোধানাগার কর্তৃপক্ষ। এরপর সিবিআই আদালতের কাছে অনুমতি চায় আসানসোন সংশোধানাগার কর্তৃপক্ষ। সেই অনুমতিও মেলে।

এদিকে গোরুপাচারকাণ্ডে দিল্লি যাত্রা রুখতে মরিয়া ছিলেন অনুব্রতও। সিবিআই আদালতের অনুমতিকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে মামলা করেছিলেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ করে দিয়েছে আদালত। উল্টে কেষ্টকে ১ লক্ষ টাকা জরিমানা করেছেন বিচারপতি। 

ঘড়িতে তখন সাড়ে এগারোটা। এদিন সকালে আসানসোল থেকে জোকার ESI হাসপাতালে আনা হয় অনুব্রতকে। দুপুর দুটো পর্যন্ত তাঁর স্বাস্থ্য পরীক্ষার করেন চিকিৎসকরা। এরপর যখন ফিট সার্টিফিকেট দেওয়া হয়, তখন কেষ্টকে নিয়ে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেন ইডির আধিকারিকরা।

আরওপড়ুন:  Adenovirus: শিশুমৃত্যুর বিরাম নেই, পার্কসার্কাসের হাসপাতালে মৃত্যু জ্বর-সর্দি নিয়ে ভর্তি হওয়া দুধের শিশুর

 সূত্রের খবর,  দিল্লিগামী দুটি বিমানে অনুব্রত-সহ ৫ জনের টিকিট কাটা হয়েছে। একটি বিমান সন্ধে ৬.২০ মিনিটের, আর একটি ৬টা ৪০ মিনিটের। বিমানে থাকবেন জোকা ESI হাসপাতালের একটি চিকিৎসক। দিল্লি নিয়ে যাওয়ার পর ফের স্বাস্থ্যপরীক্ষা হবে কেষ্ট-র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.