বিশ্ব বঙ্গ সম্মেলনেও সারদা প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ জেটলির

বিশ্ব বঙ্গ সম্মেলনের নরম সুর বদলে গেল কড়া রাজনৈতিক বার্তায়। সারদাকাণ্ড নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন অরুণ জেটলি। সিপিআইএম এবং তৃণমূলের আঁতাতেরও অভিযোগ শোনা গেল বিজেপির সর্বভারতীয় এই নেতার মুখে। পাশাপাশি বাংলায় যে জমি শক্ত হচ্ছে বিজেপির, তাও জানিয়ে গেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী।

Updated By: Jan 7, 2015, 09:42 PM IST
বিশ্ব বঙ্গ সম্মেলনেও সারদা প্রসঙ্গে তৃণমূলকে আক্রমণ জেটলির

ওয়েব ডেস্ক: বিশ্ব বঙ্গ সম্মেলনের নরম সুর বদলে গেল কড়া রাজনৈতিক বার্তায়। সারদাকাণ্ড নিয়ে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন অরুণ জেটলি। সিপিআইএম এবং তৃণমূলের আঁতাতেরও অভিযোগ শোনা গেল বিজেপির সর্বভারতীয় এই নেতার মুখে। পাশাপাশি বাংলায় যে জমি শক্ত হচ্ছে বিজেপির, তাও জানিয়ে গেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী।

রাজ্যে দাঁড়িয়ে সারদাকাণ্ড নিয়ে তৃণমূলের কড়া সমালোচনা করলেন অরুণ জেটলি। সারদায় তৃণমূলের মুখোশ খুলে দিয়েছে সিবিআই। আর সে কারণেই রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে সংসদ অচল করার কৌশল নিয়েছে রাজ্যের শাসকদল। এমনই অভিযোগ করলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী। গোটা বিশ্বেই প্রাসঙ্গিকতা হারিয়েছে বামপন্থা। তৃণমূলের সঙ্গে হাত মিলিয়ে শুধু টিকে আছে রাজ্যসভায়। কংগ্রেসও দিশেহারা। আর এই পরিস্থিতিতে বিকল্প খুঁজছেন রাজ্যের মানুষ। জমি শক্ত হচ্ছে বিজেপির।দাবি করলেন বিজেপির সর্বভারতীয় নেতা।

বাংলার মাটিতে কেন শক্ত হচ্ছে বিজেপির জমি? কেন প্রধান বিরোধী দল হিসাবে উঠে আসছে ভারতীয় জনতা পার্টি? অরুণ জেটলির ব্যাখ্যা, রাজ্যে তৃণমূলের অপশাসনে মানুষ বিকল্প খুঁজছেন। এই পরিস্থিতিতে তৃণমূলই জায়গা করে দিচ্ছে বিজেপিকে। রাজনৈতিক এই সন্ধিক্ষণে বিজেপির ওপরই আস্থা রাখতে শুরু করেছেন বাংলার মানুষ। দাবি অরুণ জেটলির।

 

.